সুখবর, বাংলা সহ ৮ টি আঞ্চলিক ভাষায় ব্যবহার করতে পারবেন এয়ারটেল থ্যাংকস অ্যাপ

একের পর নিজেদের আরও উন্নত করছে Airtel। টেলিকম কোম্পানিটি কিছুদিন আগেই নোকিয়ার সাথে যুক্ত হয়ে ক্লাউড বেসড VoLTE নেটওয়ার্ক চালু করেছিল। এবার এয়ারটেল তাদের Airtel Thanks অ্যাপে আঞ্চলিক ভাষা যুক্ত করতে শুরু করলো। এয়ারটেলের প্রিপেড মোবাইল গ্রাহকরা এখন বাংলা, হিন্দি, পাঞ্জাবি, তেলুগু, মারাঠি, তামিল, গুজরাটি, মালায়ালাম ভাষায় এয়ারটেল থ্যাংকস অ্যাপ ব্যবহার করতে পারবে।

ইতিমধ্যেই অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য এই সুবিধা চলে এসেছে এবং শীঘ্রই আইওএসের জন্যও নতুন আপডেট আনা হবে। শুধু তাই নয়, আগামী সপ্তাহে কন্নড, অসমিয়া ও ওড়িয়া সহ আরও কয়েকটি আঞ্চলিক ভারতীয় ভাষা এই অ্যাপের যুক্ত করা হবে।


এই বিষয়ে এয়ারটেলের চিফ প্রোডাক্ট অফিসার আদর্শ নায়ার বলেছেন, ‘এয়ারটেল গ্রাহকদের সমস্যা সমাধানে এবং ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে তাদের অভিজ্ঞতা উন্নয়নে প্রতিশ্রুতিবদ্ধ। ভারত একটি স্মার্টফোন রাষ্ট্রে রূপান্তরিত হচ্ছে এবং এয়ারটেল থ্যাংকস অ্যাপের প্রায় ৩৫ শতাংশ ব্যবহারকারী টিয়ার ২/৩ শহর এবং গ্রামীণ অঞ্চলের। আঞ্চলিক ভাষার বিকল্পগুলি যুক্ত করার সাথে সাথে, এয়ারটেল থ্যাংকস অ্যাপ আরও প্রাসঙ্গিক এবং এই গ্রাহকদের কাছে ব্যাবহারযোগ্য হয়ে উঠবে।’

প্রসঙ্গত এয়ারটেল থ্যাংকস অ্যাপটি একটি কাস্টমাইজড ইন্টারফেস – সিলভার,গোল্ড, প্ল্যাটিনামের সাথে আসে। এই অ্যাপের মাধ্যমে গ্রাহকরা রিচার্জ, বিল প্রদান, ডেটা ব্যবহার / ব্যালেন্স চেক করতে পারবেন। সংস্থাটি জানিয়েছে, এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপটি এয়ারটেলের ইঞ্জিনিয়ারিং দল প্রস্তুত করেছে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।