Ambrane Wise Eon: ২ হাজার টাকার কমে ব্লুটুথ কলিং ফিচার সহ লঞ্চ হল এই স্মার্টওয়াচ

ভারতীয় বাজারে অ্যামব্ৰেন ওয়াইস ইঅন স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৯৯৯ টাকা

ambrane-wise-eon-launched-price-in-india-rs-1999-features-specifications

বাজারে আসলো Ambrane-র নতুন Wise সিরিজের স্মার্টওয়াচ। নবাগত এই সিরিজের প্রথম স্মার্টওয়াচটি হলো Ambrane Wise Eon। শক্তিশালী ব্যাটারি এবং স্টাইলিশ ডিজাইনের সাথে আসা নতুন এই স্মার্টওয়াচে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। তাই ব্যবহারকারী সরাসরি তার হাতের ঘড়ি থেকেই কল করতে পারবেন। চলুন Ambrane Wise Eon স্মার্টওয়াচের দাম, ও সমস্ত ফিচার জেনে নেওয়া যাক।

Ambrane Wise Eon স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে অ্যামব্ৰেন ওয়াইস ইঅন স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৯৯৯ টাকা। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে এটি কিনতে পাওয়া যাচ্ছে। এর সাথে ক্রেতারা পাচ্ছেন ৩৬৫ দিনের ওয়্যারেন্টি।

Ambrane Wise Eon স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত অ্যামব্ৰেন ওয়াইস ইঅন স্মার্টওয়াচটি ১.৬৯ ইঞ্চি লুসিড এবং স্মুথ টাচ ডিসপ্লের সাথে এসেছে, যার সর্বোচ্চ ব্রাইটনেস ৪৫০ নিট। সংস্থার মতে, ব্যবহারকারী স্বাচ্ছন্দ্যের সাথে ঘড়িটি পরতে পারবেন, কারণ এতে দেওয়া হয়েছে স্ক্রিন ফ্রেন্ডলি স্ট্র্যাপ, যা সহজেই যে কোন রিষ্টে ফিট হয়ে যাবে।

আগেই বলেছি, অ্যামব্ৰেন ওয়াইস ইঅন স্মার্টওয়াচে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। এর জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে মাইক্রোফোন ও স্পিকার। এছাড়া হেলথ ফিচার হিসেবে এতে রয়েছে SpO2, হার্ট রেট, ব্লাড প্রেসার, স্লিপ ট্রেনিং, ক্যালোরি মনিটরিংয়ের সুবিধা। উপরন্তু এতে সাতটি স্পোর্টস মোড উপলব্ধ। এছাড়া প্রতিদিন ব্যবহারের জন্য এটি জল প্রতিরোধী IP68 রেটিং সহ এসেছে।

তাছাড়া এতে রয়েছে ১০০টিরও বেশী ক্লাউড বেস ওয়াচফেস। ব্যবহারকারী তার স্টাইল এবং মুড অনুযায়ী এর মধ্যে থেকে ওয়াচফেস বদলাতে পারবেন। এছাড়া এতে তিনটি ইনবিল্ড গেম সহ এলার্ম, স্টপ ওয়াচ, রিমোট, ক্যামেরা, মিউজিক প্লেয়ার বর্তমান। এমনকি Ambrane Wise Eon স্মার্টওয়াচটি ভয়েস অ্যাসিস্ট্যান্স সাপোর্ট সহ এসেছে। সর্বোপরি এর শক্তিশালী ব্যাটারি স্মার্টওয়াচটিকে একবার চার্জে ১০ দিন পর্যন্ত সক্রিয় রাখবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।