৫০ হাজার টাকার ফোন ২৫ হাজার টাকায়, Redmi, Samsung-এর দামি স্মার্টফোন অনেক সস্তায় কেনার সুযোগ

Amazon Year End সেলে Xiaomi, Samsung, Redmi, iQOO-র মতো নামজাদা ব্র্যান্ডের স্মার্টফোনে দুর্দান্ত ডিল এবং অফার পাওয়া যাবে

বছরের শেষে নতুন স্মার্টফোন ক্রেতাদের জন্য একাধিক নজরকাড়া অফার সমেত ইয়ার-এন্ড সেলের আয়োজন করেছে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন (Amazon)। এই সেলটি গত ২৫ ডিসেম্বর থেকে শুরু হয়েছে এবং ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে। সেল চলাকালীন Xiaomi, Samsung, Redmi, iQOO-র মতো নামজাদা ব্র্যান্ডের স্মার্টফোনে দুর্দান্ত ডিল এবং অফার পাওয়া যাবে। অর্থাৎ, বছরের শেষে ধামাকাদার ছাড়ে একটি ঝকঝকে নতুন স্মার্টফোন কেনার এমন সুযোগ কিন্তু আর পাওয়া যাবে না।

পাশাপাশি এই সেলে গ্রাহকদের সুবিধার্থে বিশেষ কয়েকটি সুবিধার কথাও ঘোষণা করেছে অ্যামাজন, যা ক্রেতাদের স্মার্টফোনে অতিরিক্ত ছাড় পেতে সহায়তা করবে। অ্যামাজন পে আইসিআইসিআই ব্যাংক ক্রেডিট কার্ড ব্যবহার করলে ক্রেতারা ১,৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে পারেন। সেইসাথে গ্রাহকরা তাদের পছন্দের স্মার্টফোন কেনার ক্ষেত্রে এক্সচেঞ্জ অফার এবং ১২ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই-এর সুবিধাও পাবেন। এই সেলে Amazon Prime মেম্বারদের জন্য বেশ কিছু অতিরিক্ত সুবিধা থাকবে, এবং এর সুবাদে Prime মেম্বাররা ২০,০০০ টাকা পর্যন্ত সেভ করতে সক্ষম হবেন। এছাড়া, অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে ৬ মাসের ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট এবং এইচডিএফসি ব্যাংকের ডেবিট এবং ক্রেডিট কার্ডে অতিরিক্ত ৩ মাস নো-কস্ট ইএমআই। তাহলে চলুন, Amazon Year End সেলে স্মার্টফোনের ওপর উপলব্ধ বেশ কয়েকটি নজরকাড়া অফার সম্পর্কে জেনে নেওয়া যাক।

Xiaomi 11 Lite NE 5G

চলতি সেলে এই ফোনটি ৩৩,৯৯৯ টাকার পরিবর্তে ২৬,৯৯৯ টাকায় কেনা যাবে। আইসিআইসিআই ব্যাংক ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে কেনাকাটার ক্ষেত্রে ক্রেতারা আরও ২,৫০০ টাকা ছাড় পেতে পারেন। এছাড়া পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করলে ১৯,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হবে। সেইসাথে প্রতি মাসে ১,২৭১ টাকা ইএমআই দিয়েও ফোনটিকে পকেটস্থ করার সুযোগ রয়েছে।

Samsung Galaxy S20 FE 5G

অ্যামাজন ইয়ার-এন্ড সেলে এই ফোনটি ৪৯,৯৯০ টাকার পরিবর্তে মাত্র ৩৯,৯৯০ টাকায় কেনা যাবে। উপরন্তু, আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১,৫০০ টাকা ছাড় মিলবে। প্রতি মাসে ন্যূনতম ১,৮৮২ টাকা ইএমআই দিয়েও এই স্মার্টফোন মডেলটিকে বাড়িতে আনা যেতে পারে। পাশাপাশি ১৪,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধাও রয়েছে। সেক্ষেত্রে, যাবতীয় অফার ঠিকঠাকভাবে কাজে লাগালে ক্রেতারা চলতি সেলে এই ফোনটি মাত্র ২৫,০৪০ টাকায় কিনতে সক্ষম হবেন!

Redmi Note 10S

এই ফোনটির এমনিতে দাম ১৬,৯৯৯ টাকা। কিন্তু চলতি সেলে উপলব্ধ দুর্দান্ত ছাড়ের সুবাদে এই মডেলটিকে ১৪,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার, প্রতি মাসে ৭০৬ টাকা ইএমআই দিয়েও এই স্মার্টফোনটিকে পকেটস্থ করা যেতে পারে। পাশাপাশি ১৪,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। এছাড়া, আইসিআইসিআই ব্যাংক ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে ক্রেতারা ১,০০০ টাকা ছাড় পেতে পারেন।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন