Amazon Smartphone & TV Upgrade Days Sale: নামজাদা ব্র্যান্ডের স্মার্টফোন এবং স্মার্ট টিভিতে পাওয়া যাচ্ছে বাম্পার ডিসকাউন্ট

Amazon Smartphone & TV Upgrade Days Sale-এর আজই শেষ দিন। আসন্ন ভালোবাসার দিনে প্রিয়জনকে খুশি করতে অত্যন্ত সস্তায় উপহার কেনার এই সুযোগ হাতছাড়া করবেন না!

আসন্ন ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে প্রায় সবকটি ই-কমার্স প্ল্যাটফর্মই নজরকাড়া সেলের পসরা নিয়ে হাজির হয়েছে। এক্ষেত্রে পিছিয়ে নেই জনপ্রিয় সংস্থা Amazon (অ্যামাজন)-ও; ভালোবাসার সুমধুর দিনটিতে প্রিয় মানুষকে তার পছন্দের জিনিস উপহার দিতে ইউজারদের সাহায্য করার জন্য সম্প্রতি Amazon-এ চলছে Smartphone & TV Upgrade Days Sale (স্মার্টফোন অ্যান্ড টিভি আপগ্রেড ডেজ সেল), যার আজ অর্থাৎ ১১ ফেব্রুয়ারি শেষ দিন। বলে রাখি, এই সেলে অত্যন্ত সস্তায় Xiaomi, Samsung, iQOO, OnePlus-এর মতো বিভিন্ন নামজাদা ব্র্যান্ডের স্মার্টফোন এবং স্মার্ট টিভি কেনার সুযোগ পাওয়া যাবে। আসুন এখন Amazon-এর এই চলতি সেলে দুর্দান্ত ছাড়ে উপলব্ধ বেশ কয়েকটি স্মার্টফোন এবং স্মার্টটিভির কথা জেনে নিই।

iQOO স্মার্টফোনে অফার

iQOO Z3, iQOO 7 এবং iQOO Z5 স্মার্টফোনগুলি চলতি সেলে খুব কম দামে কেনার সুযোগ পাওয়া যাবে। এই হ্যান্ডসেটগুলিকে পকেটস্থ করতে গেলে ক্রেতাদের যথাক্রমে ১৭,৯৯০ টাকা, ৩১,৯৯০ টাকা এবং ২৩,৯৯০ টাকা ব্যয় করতে হবে। এছাড়া, স্মার্টফোনগুলি কেনার সময় এক্সচেঞ্জ অফার, নো-কস্ট ইএমআই এবং অ্যামাজন কুপনের সুবিধাও মিলবে।

OnePlus স্মার্টফোন এবং স্মার্টটিভিতে অফার

সেল চলাকালীন OnePlus Nord CE এবং OnePlus Nord 2 ফোনদুটি অ্যাডিশনাল ব্যাংক অফারসহ যথাক্রমে ২৪,৯৯৯ টাকা এবং ২৯,৯৯৯ টাকায় কেনা যাবে। এদিকে OnePlus 9, OnePlus 9RT এবং OnePlus 9 Pro কিনতে গেলে খরচ পড়বে যথাক্রমে ৫৪,৯৯৯ টাকা, ৪২,৯৯৯ টাকা, এবং ৬৪,৯৯৯ টাকা। উপরন্তু, অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ডে এক্সচেঞ্জ অফার এবং নো-কস্ট ইএমআই-এর সুবাদে ৪,০০০ টাকা পর্যন্ত ছাড়ও পেতে পারেন গ্রাহকরা।

আবার, OnePlus TV Y সিরিজের দাম শুরু হচ্ছে মাত্র ১৬,৪৯৯ টাকা থেকে। অন্যদিকে, U সিরিজের UHD টিভি কিনতে হলে ক্রেতাদের ৪০,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। OnePlus টিভি কেনার ক্ষেত্রে গ্রাহকরা নির্বাচিত ব্যাংক কার্ডে ৩০০০ টাকা পর্যন্ত অ্যাডিশনাল ব্যাংক অফার এবং ৯ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই-এর সুবিধা পেতে পারেন।

Samsung স্মার্টফোন এবং টিভিতে অফার

আজ সেলের শেষ দিনে Samsung Galaxy M12 কিনে নেওয়া যাবে মাত্র ১০,৪৯৯ টাকায়। Samsung Galaxy M21, Samsung Galaxy M32, Samsung Galaxy M32 5G, Samsung Galaxy M52 5G স্মার্টফোন মডেলগুলিকে পকেটস্থ করতে গেলে ক্রেতাদের যথাক্রমে ১২,৯৯৯ টাকা, ১৪,৯৯৯ টাকা, ১৬,৯৯৯ টাকা এবং ২৪,৯৯৯ টাকা খসাতে হবে। দুর্দান্ত ছাড়ের পর Samsung S20 FE 5G ৩৮,২৪০ টাকায় পাওয়া যাবে।

এছাড়া Samsung Wondertainment Series এবং Samsung 4K Crystal UHD Series-এর দাম শুরু হচ্ছে যথাক্রমে ১৭,৪৯০ টাকা এবং ৩৭,৯৯০ টাকা থেকে। এক্ষেত্রে, ১,৫০০ টাকার ছাড় এবং ১৮ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই-এর সুবিধা পাবেন ক্রেতারা।

Xiaomi স্মার্টফোন এবং টিভিতে অফার

চলতি সেলে Redmi Note 11T-এর বেস ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ১৬,৯৯৯ টাকায়। Redmi Note 10T এবং Redmi 9A Sport-এর দাম শুরু হচ্ছে যথাক্রমে ১৪,৯৯৯ টাকা এবং ৭,২৯৯ টাকা থেকে। সেইসাথে গ্রাহকরা অ্যাডিশনাল ব্যাংক অফার এবং এক্সচেঞ্জ অফারের সুবিধাও পাবেন। Xiaomi 11 Lite NE 5G, Xiaomi 11T Pro, এবং Mi 11X Pro-এর বেস মডেলের দাম পড়বে নূন্যতম ২৬,৯৯৯ টাকা, ৩৯,৯৯৯ টাকা এবং ৩৬,৯৯৯ টাকা। এর পাশাপাশি অ্যাডিশনাল ব্যাঙ্ক অফার ও নো-কস্ট ইএমআই অপশনও উপলব্ধ থাকবে ।

এছাড়া, চলতি সেলে ১৫,৯৯৯ টাকায় Redmi TV 32-inch এবং ২৪,৯৯৯ টাকায় Redmi TV 43-inch কেনার সুযোগ পাবেন ক্রেতারা। সেইসাথে অতিরিক্ত ১,৫০০ টাকা ছাড় এবং ৯ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই অপশনের সুবাদে শপিং এক্সপেরিয়েন্স হবে আরও সুমধুর। তাই আসন্ন ভালোবাসার দিনে প্রিয়জনকে খুশি করতে আজই Amazon থেকে অত্যন্ত সস্তায় তার পছন্দের জিনিসটি কিনে ফেলুন।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন