রাখিবন্ধন উপলক্ষে Redmi Note 10 Pro Max, OnePlus Nord CE সহ অন্যান্য গ্যাজেট সস্তায় কেনার সুযোগ দিচ্ছে Amazon

আর সপ্তাহ খানেক পরেই অনুষ্ঠিত হবে পবিত্র রাখীবন্ধন, যাতে সম্পর্কের বাঁধন আরো বিশেষ পরশ পাবে। সেক্ষেত্রে এই উৎসবের জন্য দেশবাসীকে উৎসাহিত করতে, অন্যান্যবারের মতই ধামাকাদার অফার নিয়ে হাজির হয়েছে Amazon India (অ্যামাজন ইন্ডিয়া)। ই-কমার্স জায়ান্টটি রাখী স্টোরের (Rakhi Store) আওতায় বিভিন্ন প্রোডাক্ট বিক্রি করছে, যার ফলে ফ্যাশন আইটেম, বিউটি প্রোডাক্ট থেকে শুরু করে স্মার্টফোন, টিভি, অ্যাক্সসরিজ ইত্যাদি বিভিন্ন প্রোডাক্ট ছাড়ে কেনা যাবে। এছাড়াও এই অফার চলাকালীন রাখী এবং গিফট হ্যাম্পারের পাশাপাশি গ্রাহকরা গ্রুমিং প্রোডাক্ট, চকলেট, পার্স, সেন্ট, ঘড়ি, জুতোর মত প্রোডাক্টেও বিশেষ অফার পাবেন। আসুন Amazon-এর রাখী স্টোরের মাধ্যমে কোন কোন প্রডাক্ট ছাড়ে কেনা যাবে জেনে নেওয়া যাক।

১. স্মার্টফোনের ক্ষেত্রে

অ্যামাজনের এই অফারের দরুন নতুন Redmi Note 10 Pro Max-এর ৬ জিবি ভ্যারিয়েন্টটি ২২,৯৯৯ টাকার বদলে ১৯,৯৯৯ টাকায় কেনা যাবে। এই ফোনে ক্রেতারা পাবেন ৬.৬৭ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি চিপসেট, ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা এবং ৫,০২০ ব্যাটারি রয়েছে। আবার যারা OnePlus-এর Nord CE 5G কিনতে চান, তারা ২২,৯৯৯ টাকা ব্যয় করেই এই ফোনটি পকেটস্থ করতে পারবেন। এই ফোনে রয়েছে ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ফাস্ট চার্জ প্রযুক্তি, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি ৫জি এবং ৬ জিবি র‌্যাম।

২. ইয়ারবাডের ক্ষেত্রে

অ্যামাজনের রাখী স্টোরে OnePlus Buds Z পাওয়া যাচ্ছে ২,৯৯৯ টাকায়। এই ইয়ারবাডটি ১০ মিমি ডায়নামিক ড্রাইভার দ্বারা সজ্জিত যা গভীর ব্যাস (Bass) সরবরাহ করে।

৩. টিভির ক্ষেত্রে

এই মুহূর্তে ৫৫ ইঞ্চি Sony Bravia 4K আল্ট্রা এইচডি স্মার্ট টিভি (KD-55X80AJ 4K মডেল) ৭৮,৯৯০ টাকার বিনিময়ে কেনা যাবে। হাই-প্রিমিয়াম এই টিভি সেট-টপ বক্স, ব্লু-রে প্লেয়ার এবং গেমিং কনসোল সংযোগের জন্য ৪টি HDMI পোর্ট সহ এসেছে। অন্যদিকে এতে রয়েছে গুগল টিভি, ভয়েস সার্চ, গুগল প্লে, নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, এইচডিআর গেমিংয়ের মত ফিচার।

৪. অন্যান্য অফার

রাখী অফারে নতুন ফায়ার টিভি স্টিক (তৃতীয় প্রজন্ম) স্ট্রিমিং ডিভাইসটি ৩,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার ইকো ডটের তৃতীয় প্রজন্ম সংস্করণ কিনতে চাইলে ২,৯৯৯ টাকা দাম পড়বে। এই ডিভাইসটি ব্যবহার করে ইউজাররা অ্যালেক্সা বা অন্যান্য স্মার্ট হোম ডিভাইস চালাতে পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন