সেরা সেরা ডিল নিয়ে হাজির হচ্ছে Amazon Prime Day সেল, যদিও আপনার খুশি হওয়ার প্রয়োজন নেই

জনপ্রিয় ই-কমার্স সংস্থা Amazon-এর বার্ষিক শপিং হলিডে Amazon Prime Day, 21 জুন থেকে শুরু হতে চলেছে এবং চলবে 22 জুন পর্যন্ত। The Verge-এর রিপোর্ট অনুসারে, সংস্থাটি বুধবার আনুষ্ঠানিকভাবে এই কথা ঘোষণা করেছে। এটি নির্বাচিত দেশগুলিতে অনুষ্ঠিত হবে, এবং COVID-19 মহামারীর কারণে ক্ষতিগ্রস্ত ছোটোখাটো ব্যবসায়ীদের ব্যবসা বৃদ্ধিতে বেশ কিছুটা সাহায্য করবে।

যারা জানেন না তাদের বলে রাখি, কেবলমাত্র Amazon-এর মেম্বাররাই এই সেলটির সুবিধা ভোগ করতে পারেন। 2015 সালে শুরু হওয়ার পর থেকে, সংস্থাটি Amazon Prime সাবস্ক্রাইবারদের ধরে রাখার উপায় হিসাবে বিশ্বব্যাপী এই শপিং ইভেন্টটিকে কাজে লাগাচ্ছে, যাদের সংখ্যা এখন 200 মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে। এই বিশেষ সেল, ফ্যাশন, ইলেকট্রনিক্স, খেলনা, বাড়ি সাজানোর জন্য প্রয়োজনীয় সরঞ্জাম, অটোমোটিভ এবং আরও অনেক কিছু সহ প্রতিটি বিভাগে Prime সদস্যদের 2 মিলিয়নেরও বেশি ডিল অফার করবে। এই ইভেন্টটি সাধারণত জুলাই মাসে বিক্রয় আরও বাড়ানোর জন্য অনুষ্ঠিত হয়। কিন্তু COVID-19 মহামারীর কারণে গত বছরের ইভেন্টটি অক্টোবর পর্যন্ত স্থগিত করা হয়েছিল।

রিপোর্ট অনুযায়ী, এবারের সেল মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, সংযুক্ত আরব আমিরশাহী, তুরস্ক, স্পেন, সিঙ্গাপুর, সৌদি আরব, পর্তুগাল, নেদারল্যান্ডস, মেক্সিকো, লুক্সেমবার্গ, জাপান, ইতালি, জার্মানি, ফ্রান্স, চীন, ব্রাজিল, বেলজিয়াম, অস্ট্রিয়া এবং অস্ট্রেলিয়ার Prime মেম্বারদের জন্য উপলব্ধ। অনুমান করা শক্ত নয় যে, ভারতে পরিস্থিতি এখনও স্বাভাবিক না হওয়ায়, Amazon India এই সেল বাতিল করেছে।

পূর্ববর্তী বছরগুলির মতো, এ বছরও Amazon Prime Day সেলে ট্রু ওয়্যারলেস ইয়ারবাড, সমস্ত সাইজ এবং প্যানেল টাইপের 4K টিভি, ভিডিও গেম এবং আরও অনেক প্রোডাক্টের উপর ছাড় পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। ফলে Black Friday এবং Cyber Monday ছাড়া, Prime Day-ই এখন বেস্ট ডিল পাওয়ার অন্যতম সেরা সুযোগ হয়ে উঠেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন