দাম কমলো Apple সহ বিভিন্ন ব্র্যান্ডের ইয়ারফোন, Smart TV ও পাওয়ার ব্যাঙ্কের, সীমিত সময়ের অফার

Amazon Great Republic Day Sale-এ ইয়ারফোন, স্মার্ট টিভি, পাওয়ার ব্যাঙ্ক অনেক সস্তায় পাওয়া যাচ্ছে

Amazon price-crash-deals-on-tvs-tws-earbuds-power-banks-and-more-from-apple-samsung-and-xiaom

অনলাইন শপিংপ্রেমী জনতার অপেক্ষার অবসান ঘটিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে Amazon Great Republic Day Sale, যা আগামী ২০শে জানুয়ারি, রাত্রি ১২টা পর্যন্ত লাইভ থাকবে। বিভিন্ন বিভাগে গণনাতীত প্রোডাক্টের সম্ভার নিয়ে হাজির এই সেল থেকে আগ্রহীরা দুর্দান্ত ডিসকাউন্টে পছন্দের কেনাকাটা সম্পন্ন করতে পারবেন। উপরন্তু এখানে রয়েছে কিছু ‘Price Crash’ ডিল, যেগুলি ক্রেতার লাভের পরিমাণ আরো বাড়িয়ে তুলবে। Amazon Great Republic Day Sale-এর এই ধরনের সেরা দশটি ডিল (Deal) সম্পর্কে নীচে আলোচনা করা হলো –

১। Apple Airpods (2nd Generation)

সাধারণ অবস্থায় ১২,৯০০ টাকা বাজারমূল্যে উপলব্ধ দ্বিতীয় প্রজন্মের Apple Airpods আলোচ্য সেল চলাকালীন মাত্র ৮,৯৯০ টাকার বিনিময়ে কেনা যাবে। ফলে ভালো ব্যাটারি ব্যাকআপ প্রদানে সক্ষম এই ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাড কেনা এই মুহূর্তে ক্রেতাদের পক্ষে খুবই সাশ্রয়ী হতে পারে।

২। Samsung Galaxy Buds Pro

প্রকৃত বাজারমূল্য ১৭,৯৯০ টাকা হলেও অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেল থেকে এই প্রোডাক্ট মাত্র ৮,৯৯০ টাকার বিনিময়ে কেনা যাবে। এটিও একটি ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাড, যা প্রায় ২৮ ঘন্টার ব্যাটারি লাইফ প্রদান করবে বলে প্রস্তুতকারক সংস্থার দাবী। এছাড়াও এটি অ্যাডাপ্টিভ অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারের সাথে এসেছে।

৩। Jabra Elite 75t

অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন, ২৪ ঘন্টার ব্যাটারি লাইফ এবং IP55 রেটিং সহ বাজারে হাজির এই ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাডের প্রকৃত দাম ১৫,৯৯০ টাকা। কিন্তু Amazon Great Republic Day Sale থেকে এটি আপনি মাত্র ৬,৯৯৯ টাকার বিনিময়ে সংগ্রহ করতে পারেন।

৪। Redmi 80 cm (32 inches) HD Ready Smart LED TV

৩২ ইঞ্চির এই স্মার্ট টিভিতে রয়েছে এইচডি রেডি প্যানেল। এটি অ্যান্ড্রয়েড টিভি ১১ অপারেটিং সিস্টেম দ্বারা পরিচালিত। ফিচারের কথা বলতে গেলে এতে রয়েছে ডলবি এবং ডিটিএস (DTS) সাপোর্ট সহ ২০ ওয়াট (20W) স্টিরিও স্পিকার। এছাড়া এটি Chromecast, Built in Google Assistant, ২টি HDMI এবং USB পোর্ট, Wi-Fi, Bluetooth ও অন্যান্য অনেক ফিচার সহ উপলব্ধ। প্রকৃত মূল্য ২৪,৯৯৯ টাকা হলেও সেল চলাকালীন এই স্মার্ট টেলিভিশনের দাম পড়বে ১৩,৪৯৯ টাকা।

৫। ​Oppo Enco M32 Bluetooth Wireless in Ear Earbuds

চলতি সেলে ২,৯৯৯ টাকা বাজারমূল্যে উপলব্ধ এই ইয়ারবাড প্রায় অর্ধেক দামে, ১,৪৯৯ টাকার বিনিময়ে মিলবে।

৬। Realme Buds Wireless 2 Neo in Ear Earphones with Mic

একবারে চার্জে পুরো ১৭ ঘন্টার ব্যাটারী লাইফ প্রদানকারী ১১ এমএমের (mm) ডায়নামিক বেস বুস্ট ড্রাইভার সহ উপলব্ধ। সাধারণ অবস্থায় ২,৪৯৯ টাকা দাম হলেও অ্যামাজনের সেলে এই প্রোডাক্ট মিলবে মাত্র ১,২৯৯ টাকায়।

৭। Ambrane 10000 mAh Li-Polymer Powerbank

১,৪৯৯ টাকা বাজারমূল্য হলেও ১২ ওয়াটের ফার্স্ট চার্জিং সুবিধাযুক্ত এই প্রোডাক্ট কিনতে বর্তমানে মাত্র ৪৯৯ টাকা খরচ করতে হবে। এজন্য আগ্রহীকে আলোচ্য সেল থেকে প্রোডাক্টটি সংগ্রহ করতে হবে।

৮। Gionee 20000 mAh Fast Charging 15W Powerbank

লিথিয়াম পলিমার ব্যাটারি যুক্ত এই পাওয়ারব্যাঙ্কের বাজারমূল্য ১,৯৯৯ টাকা। যদিও চলতি সেল থেকে ৮৯৯ টাকার বিনিময়ে পণ্যটি সংগ্রহ করা যাবে।

৯। Boat Aavante Bar 1160 60 Watt 2.0 Channel Wireless Bluetooth Soundbar

৯,৯৯০ টাকা বাজারমূল্যে উপলব্ধ এই প্রোডাক্ট বর্তমান সেলে ৬৭ শতাংশ ছাড় সহ মাত্র ৩,২৯৯ টাকার বিনিময়ে কেনা যাবে।

১০। Crossbeats Ignite Pro

IPX7 রেটিং, SPo2 মনিটরিং, বডি টেম্পারেচার মনিটরিং সহ একাধিক ফিচারে ঠাসা এই প্রোডাক্টের প্রকৃত দাম ৯,৯৯৯ টাকা। কিন্তু Amazon Great Republic Day Sale চলাকালীন এর দাম পড়বে ২,৮৯৯ টাকা।​

গেম খেলতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020