Oppo-র স্মার্টফোন এবং ইয়ারফোনের ওপর বাম্পার অফার, চলছে Oppo Fantastic Day সেল

ফের আকর্ষণীয় দামে পাওয়া যাচ্ছে চীনা ব্র্যান্ড Oppo-র বিভিন্ন স্মার্টফোন এবং ইয়ারফোন। আসলে গতকাল অর্থাৎ ১০ই জুলাই থেকে Amazon India (অ্যামাজন ইন্ডিয়া)-য় শুরু হয়েছে বিশেষ ‘Oppo Fantastic Day’ (ওপ্পো ফ্যান্টাস্টিক ডে) সেল, যেখানে জনপ্রিয় এই চীনা ব্র্যান্ডের ডিভাইসগুলি চমকপ্রদ অফারের বিনিময়ে কেনা যাবে। থাকবে নো কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফার এবং প্রিপেইড পেমেন্ট অফার। এছাড়াও আগ্রহীরা ওপ্পো-র বিভিন্ন ফোনের ওপর কমবেশি ৪,০০০ টাকা অফ এবং ইয়ারবাডের ওপর সর্বোচ্চ ৩,০০০ টাকা ছাড় পাবেন। ১৩ই জুলাই পর্যন্ত সেলটি লাইভ থাকবে। আসুন ওপ্পো ফ্যান্টাস্টিক ডে সেল সম্পর্কে বিস্তারিত জেনে নিই…

Oppo Fantastic Day সেলে স্মার্টফোনের ওপর অফার

অ্যামাজন ইন্ডিয়া ফ্যান্টাস্টিক ডে সেলে নির্বাচিত ওপ্পো ফোনের ওপর ছাড় দিচ্ছে। এক্ষেত্রে, নতুন ফোন কিনতে উৎসুক ব্যক্তিগণ ২০,৯৯০ টাকা মূল্যের Oppo A74 5G মডেলটি ৩,০০০ টাকা কমে অর্থাৎ ১৭,৯৯০ টাকায় কিনতে পারবেন। আবার বহুল আলোচিত Oppo F19 Pro 5G+ ২৯,৯৯০ টাকার বদলে ২৫,৯৯০ টাকায় কেনা যাবে; সাথে থাকবে ১২ মাসের নো কস্ট ইএমআই কিস্তিতে টাকা পরিশোধের সুবিধাও। একইভাবে Oppo F19 Pro (৮ জিবি র‌্যাম) এবং স্ট্যান্ডার্ড Oppo F19 (৬ জিবি র‌্যাম) ফোন দুটি এমআরপি থেকে কিছুটা কমে যথাক্রমে ২৩,৪৯০ টাকা এবং ১৮,৯৯০ টাকায় পকেটস্থ করা যাবে।

শুধু তাই নয়, Oppo F17 ফোনের দাম ২০,৯৯০ টাকা হলেও, সেলে এটি ১৬,৪৯০ টাকায় পাওয়া যাবে। তাছাড়া সেরা ক্যামেরা সম্বলিত Reno 5 Pro 5G ফোনটি ৩৮,৯৯০ টাকার পরিবর্তে মিলবে ৩৫,৯৯০ টাকায়। Oppo A31 (৪ জিবি র‌্যাম) কিংবা A52 (৬ জিবি র‌্যাম) কিনতে চাইলে যথাক্রমে ১০,৪৯০ টাকা এবং ১৩,৯৯০ টাকা ব্যয় করতে হবে। তদ্ব্যতীত, Oppo A15s ফোনটি ১৬,৪৯০ টাকায় কেনা যাবে; এমনিতে যার দাম ২০,৯৯০ টাকা।

Oppo Fantastic Day সেলে ইয়ারফোনের ওপর অফার

ওপ্পো ফ্যান্টাস্টিক ডে সেলে, হাইব্রিড ANC (অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন) প্রযুক্তিযুক্ত Oppo Enco W51 ইয়ারবাডটি ৬,৯৯৯ টাকার বদলে ৩,৯৯০ টাকায় খরিদ করা যাবে। আবার ১,৯৯৯ টাকা মূল্যের Enco M31 প্রোডাক্টটি ১,৭৯৯ টাকায় কেনা যাবে, যাতে IPX5 রেটিং বিদ্যমান। এছাড়া Oppo Enco X মিলবে ৯,৯৯০ টাকার বিনিময়ে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে স্মার্টফোন ও প্রযুক্তি দুনিয়ার যাবতীয় খবর এবং গাড়ি-বাইকের সমস্ত আপডেট পেতে ফলো করুন আমাদের Google NewsTwitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।