Amazon Oppo A15s Spin & Win Quiz: গেম খেলে জিতে নিন ফোনসহ নগদ পুরষ্কার, রইল আজকের প্রশ্নোত্তর

amazon-oppo-a15s-spin-win-quiz-is-live-play-and-win-smartphone-cash-prize-know-todays-answer

বিগত কয়েক সপ্তাহে একাধিক কুইজ গেমের আয়োজন করে ইউজারদের পুরষ্কার জেতার সুযোগ করে দিয়েছে Amazon India (অ্যামাজন ইন্ডিয়া)। তবে এবার ই-কমার্স জায়ান্ট সংস্থাটি সদ্য লঞ্চ হওয়া Oppo A15s (ওপ্পো এ১৫এস) স্মার্টফোনের প্রচারের প্রেক্ষিতে একটি নতুন কুইজ আয়োজন করেছে। ‘Amazon Oppo A15s Spin & Win Quiz’ (অ্যামাজন ওপ্পো এ১৫এস স্পিন অ্যান্ড উইন কুইজ) নামের এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা তাদের ভাগ্য পরীক্ষা করতে পারবেন এবং ১০,০০০ টাকা পে ব্যালান্সে পুরষ্কার হিসেবে জিতে নিতে সক্ষম হবেন৷ তবে মুঠোফোনে Amazon অ্যাপ্লিকেশন ইন্সটল থাকলে তবেই গেমটি খেলা যাবে।

Amazon Oppo A15s Spin & Win Quiz-এর নিয়মাবলী

অ্যামাজন অ্যাপের ‘ফানজোন’ বিভাগের অধীনে নির্দিষ্ট স্পিনিং হুইলে ক্লিক করলে তবেই এই গেমটি খেলা যাবে। এক্ষেত্রে যদি হুইলের রেজাল্ট ‘বেটার লাক নেক্সট টাইম’ দেখায় তাহলে আপনি কুইজে অংশগ্রহণ করতে পারবেন না। আবার যদি আপনি একবার কুইজে অংশগ্রহণ করেন তাহলে আপনাকে একটি প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে। মনে রাখবেন, এই গেমটি গত ৪ঠা মে থেকে শুরু হয়েছে যা লাইভ থাকবে আগামী ৪ঠা জুন পর্যন্ত।

Amazon Oppo A15s Spin & Win Quiz-এর পুরষ্কার

এই কুইজে অংশগ্রহণ করে জিততে পারলে ভাগ্যবান প্রথম ১০ জন বিজয়ী পেয়ে যাবেন ওপ্পো এ১৫এস স্মার্টফোন। অন্যদিকে পরবর্তী ৩ জন বিজয়ী পাবেন ১০,০০০ টাকা পে ব্যালেন্স। একইভাবে পরের ৪ জন জয়ী ৭,৫০০ টাকা পে ব্যালেন্স লাকি ড্রয়ের মাধ্যমে পাবেন। এরপরের স্থানে থাকা ৪ জন পাবেন ৫,০০০ টাকা করে অ্যামাজন পে ব্যালেন্স। আবার সর্বশেষ ৪ জন বিজয়ী পাবেন ২,০০০ টাকা অ্যামাজন পে ব্যালেন্স।

আজকের Amazon Oppo A15s Spin & Win Quiz-এর প্রশ্নোত্তর

আপনাদের সুবিধার্থে রইল আজকের কুইজের প্রশ্ন এবং তার উত্তর। তাই চটপট কুইজে অংশগ্রহণ করুন এবং জিতে নিন পকেটস্থ করুন পুরষ্কার!

প্রশ্ন: OPPO A15s-এ চিত্তাকর্ষক ক্যামেরা সেটআপ কী?

উত্তর: এআই (AI) ট্রিপল ক্যামেরা।

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.