Redmi 9A, Mi 10i 5G, Mi 11X 5G সস্তায় কেনার সুযোগ দিচ্ছে Amazon Mobile Savings Days সেল

গতকালই শেষ হয়েছে Amazon Prime Day সেল। তবে ২৪ ঘন্টা কাটতে না কাটতেই ই-কমার্স প্ল্যাটফর্মটি Mobile Savings Days নামক আরেকটি সেলের ঘোষনা করেছে। আজ অর্থাৎ ২৮শে জুলাই থেকে ২৯শে জুলাই পর্যন্ত চলা এই সেলে ‘টপ-সেলিং’ মোবাইল এবং অ্যাক্সেসরিজ ৪০% পর্যন্ত ডিসকাউন্টের সাথে কেনা যাবে। শুধু তাই নয়, গ্রাহকেরা এক্সচেঞ্জ বোনাস, ব্যাঙ্ক কার্ড অফার এবং নো-কস্ট ইএমআই-এর লাভও ওঠাতে পারবেন। ব্যাঙ্ক কার্ড অফারের ক্ষেত্রে, SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ফ্ল্যাট ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আজ আমরা অ্যামাজন মোবাইল সেভিংস ডেজ সেলে, Mi 10i 5G, Mi 11X 5G এবং Redmi 9A স্মার্টফোনের পাওয়া অফারগুলির প্রসঙ্গে জানাবো।

Amazon Mobile Savings Days সেলের অফার

Mi 10i 5G : এই ফোনের ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২১,৯৯৯ টাকা। এটিকে আপনারা স্ট্যান্ডার্ড ইএমআই-এর অধীনে কিনতে পারবেন। এর জন্য আপনাকে মাসিক ১,০৩৬ টাকা ইএমআই শোধ করতে হবে। এরই সাথে, যারা নিজেদের পুরোনো ফোনকে এক্সচেঞ্জ করে এই ৫জি স্মার্টফোনকে কিনতে চান, তারা ১৬,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পেয়ে যাবেন। আর এই পুরো এক্সচেঞ্জ ভ্যালুর লাভ যদি ওঠানো যায়, তবে এমআই ১০ আই ৫জি স্মার্টফোনকে মাত্র ৫,৫৯৯ টাকায় পকেটস্থ করা যাবে।

অন্যদিকে, Mi 10i 5G ফোনের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের বিক্রয় মূল্য রাখা হয়েছে ২৩,৯৯৯ টাকা। এটির পেমেন্ট কিস্তিতে করতে চাইলে, মাসিক ১,১৩০ টাকা স্ট্যান্ডার্ড ইএমআই-এর সুবিধা পেয়ে যাবেন গ্রাহকেরা। এছাড়া, এই ভ্যারিয়েন্টের সাথেও ১৬,৪০০ টাকার এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। যার দরুন, এই পুরো এক্সচেঞ্জ ভ্যালুটি যদি আপনারা পেয়ে যান, তাহলে এই ভ্যারিয়েন্টটি কিনতে ৭,৫৯৯ টাকা খসাতে হবে।

Mi 11X 5G : এমআই ১১ এক্স ৫জি স্মার্টফোনটিও দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ। যার মধ্যে, ৬ জিবি র‌্যাম এবং ১২৮ স্টোরেজ ভ্যারিয়েন্টকে ২৭,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এটিকে স্ট্যান্ডার্ড ইএমআই-এর সাথে কিনলে, প্রতি মাসে ১,৩১৮ টাকা শোধ করতে হবে। আর, ১৭,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারলে ক্রেতারা মাত্র ১০,৫৯৯ টাকায় ফোনটি কিনে নিতে পারবেন। একই ভাবে, এই ফোনের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম সেলে ২৯,৯৯৯ টাকা রাখা হয়েছে। এটিকে মাসিক ১,৪১২ টাকার স্ট্যান্ডার্ড ইএমআই অপশনের সাথে পাওয়া যাবে। এছাড়া, এই স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপর ১৭,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে।

Redmi 9A : অ্যামাজন মোবাইল সেভিংস ডেজ সেলে রেডমি ৯এ স্মার্টফোনের ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের বিক্রয় মূল্য ধার্য করা হয়েছে ৬,৯৯৯ টাকা। এটিকে স্ট্যান্ডার্ড ইএমআই-এর অধীনে কিনলে, প্রতি মাসে ৩২৯ টাকা শোধ করতে হবে। সাথে দেওয়া হচ্ছে ৬,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। অন্যদিকে, সেলে এই ফোনের ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকেও ১০,০০০ টাকার কমে অর্থাৎ ৭,৭৯৯ টাকায় কিনে নেওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।