Redmi Note 11T 5G থেকে Oppo A55, মাসিক কিস্তির সাথে আগামী চারদিন ডিসকাউন্টে কেনার সুযোগ

অ্যামাজনের নতুন সেলে Redmi Note 11T 5G, Samsung Galaxy M সিরিজ, iQOO Z সিরিজ, iQOO 7, Oppo A সিরিজ, Vivo X60 সিরিজ, Tecno Spark 8T-এর মতো নজরকাড়া স্মার্টফোনগুলি ক্রেতারা অত্যন্ত সস্তায় কেনার সুযোগ পাবেন

amazon-mobile-and-tv-savings-days-discount-on-oppo-vivo-xiaomi-smartphones

ক্রেতাদের খুশি করতে আবারও একটি দুর্দান্ত সেল নিয়ে হাজির হল জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon, যার নাম Mobile and TV Savings Days। এই সেল চলবে ২২ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত। নাম থেকেই স্পষ্ট যে, এই সেলে স্মার্টফোন এবং স্মার্ট টিভিতে ব্যাপক ছাড় পাওয়া যাবে। তবে এই প্রতিবেদনে আমরা স্মার্টফোনে উপলব্ধ অফারগুলির কথাই বিশেষভাবে আপনাদেরকে জানাবো। Xiaomi, Samsung, iQOO, OPPO, Tecno এবং Vivo সহ একাধিক নামজাদা ব্র্যান্ডের স্মার্টফোনে এই সেলে ব্যাপক ছাড় মিলবে। Redmi Note 11T 5G, Samsung Galaxy M সিরিজ, iQOO Z সিরিজ, iQOO 7, Oppo A সিরিজ, Vivo X60 সিরিজ, Tecno Spark 8T-এর মতো নজরকাড়া স্মার্টফোনগুলি ক্রেতারা অত্যন্ত সস্তায় কেনার সুযোগ পাবেন।

মোবাইল এন্ড টিভি ডেজ সেলে গ্রাহকদের সুবিধার্থে বিশেষ ব্যাংক অফারের কথাও ঘোষণা করেছে অ্যামাজন, যা ক্রেতাদের কেনাকাটায় অতিরিক্ত ছাড় পেতে সহায়তা করবে। ক্রেতারা ইএমআই পেমেন্ট বা OneCard Credit Cards ব্যবহার করলে ১৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। সেইসাথে ক্রেতারা তাদের পছন্দের স্মার্টফোন কেনার ক্ষেত্রে এক্সচেঞ্জ অফার এবং ১২ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই-এর সুবিধাও পাবেন। এই সেলে Amazon Prime মেম্বারদের জন্য বেশ কিছু অতিরিক্ত সুবিধা থাকবে, এবং সংস্থার মতে, এর সুবাদে Prime মেম্বাররা ২০,০০০ টাকা পর্যন্ত সেভ করতে সক্ষম হবেন। এছাড়া, অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে ৬ মাসের ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট এবং এইচডিএফসি ব্যাংকের ডেবিট এবং ক্রেডিট কার্ডে অতিরিক্ত ৩ মাস নো কস্ট ইএমআই অপশন।

নীচে Amazon Mobile and TV Savings Days সেলে বিশেষ ছাড়ে উপলব্ধ কয়েকটি স্মার্টফোনের কথা উল্লেখ করা হল-

  • Redmi Note 11T 5G, Xiaomi 11 Lite NE 5G এবং Redmi Note 10 Pro Dark Nebula সহ নতুন লঞ্চ হওয়া Xiaomi ফোনগুলিতে অ্যামাজন সেলে বিশেষ ব্যাংক অফার এবং ছাড় পাওয়া যাবে। এই সেল চলাকালীন iQOO Z3, iQOO Z5 এবং iQOO 7-এ ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে।
  • ক্রেতারা Tecno স্মার্টফোনে ১০ শতাংশ পর্যন্ত অফ পেতে পারেন। নতুন লঞ্চ হওয়া Spark 8T-এর উপরও এই অফার পাওয়া যাবে।
  • ১২ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই সহ Oppo স্মার্টফোনে ১০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট মিলবে। এছাড়া, Oppo A55, Oppo A31 এবং Oppo A74 কেনার ক্ষেত্রে বিশেষ ডিলের সুবিধা নেওয়া যাবে।
  • এই সেলে Samsung Galaxy M32 5G এবং Samsung Galaxy M52 5G-তেও ছাড় পাওয়া যাবে। এছাড়া নতুন লঞ্চ হওয়া ফোনগুলির পাশাপাশি Samsung M সিরিজের সবকটি স্মার্টফোনই ক্রেতারা আকর্ষণীয় ছাড়ে কেনার সুযোগ পাবেন। সেল চলাকালীন ক্রেতারা স্মার্টফোন এবং স্মার্ট টিভিতে ১০ শতাংশ পর্যন্ত ছাড়ের পাশাপাশি ৬ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই-এর সুবিধাও পেতে পারেন।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।