বিনামূল্যে জিতে নিন iQOO Neo 6 5G, পাঁচটি প্রশ্নের উত্তর চায় Amazon

amazon-iqoo-neo-6-5g-quiz-play-and-win-smartphone-know-todays-question-and-answer

সাম্প্রতিক সময়ে Amazon India (অ্যামাজন ইন্ডিয়া)-য় অনেক কুইজ গেম চলছে, যাতে অংশগ্রহণকারীদের হাজার হাজার টাকা Amazon Pay (অ্যামাজন পে) ব্যালান্সে পুরষ্কার বা নির্দিষ্ট ব্র্যান্ডের স্মার্টফোন জিতে নেওয়ার সম্ভাবনা থাকছে। ঠিক এরকমই একটি গেম হল ‘Amazon iQOO Neo 6 5G’ (অ্যামাজন আইকো নিও ৬ ৫জি) কুইজ। আসলে iQOO Neo 6 5G স্মার্টফোনটি শীঘ্রই এদেশের বাজারে আত্মপ্রকাশ করবে। আর এর লঞ্চের প্রচারের জন্যই ই-কমার্স জায়ান্টটি, iQOO-র সাথে হাত মিলিয়ে দুটি কুইজ প্রবর্তন করছে যার একটি অংশ উল্লিখিত ‘Amazon iQOO Neo 6 5G’ কুইজ গেম।

বলে রাখি, এই কুইজটি গতকাল অর্থাৎ ১৭ই মে থেকে শুরু হয়েছে এবং আগামী ১০ই জুন পর্যন্ত এটি লাইভ থাকবে। এক্ষেত্রে অংশগ্রহণকারীকে পাঁচ-পাঁচটি প্রশ্নের উত্তর দিতে হবে, আর সংস্থার তরফে মোট তিনজন অংশগ্রহণকারীকে বিজয়ী হিসেবে বেছে নেওয়া হবে এবং তাদের পুরস্কার হিসেবে সাইবার রেজ রঙের আইকো নিও ৬ ৫জি স্মার্টফোন উপহার দেওয়া হবে। ২৫শে জুন বা তার আগে বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হবে বলে জানা গিয়েছে।

Amazon iQOO Neo 6 5G কুইজ খেলার উপায়

এক্ষেত্রে প্রথমে অ্যান্ড্রয়েড বা আইওএস স্মার্টফোন থেকে সংস্থার অ্যাপটি খুলতে হবে। এখানে অন্যান্য গেমের মত ‘ফান’ সেকশন থেকে এই গেমটির অ্যাক্সেস মিলবে না। বদলে এর জন্য ‘মোবাইল’ ক্যাটেগরিতে গিয়ে ‘প্লে অ্যান্ড উইন রিওয়ার্ডস ফ্রম ইওর ফেভারিট ব্র্যান্ডস’ (Play & win rewards from your favorite brands) ব্যানারে ক্লিক করতে হবে এবং আইকো ব্র্যান্ড বেছে নিতে হবে।

গেম শুরু হলে যে সমস্ত প্রশ্ন সামনে আসবে তার উত্তর এখন আমরা হাজির করছি। এই প্রশ্নোত্তরে চোখ বুলিয়ে আপনারা গেমে নিজেদের ভাগ্য পরখ করে দেখতে পারেন।

Amazon iQOO Neo 6 5G কুইজের প্রশ্ন ও উত্তর

১. iQOO Neo মানে “পাওয়ার টু উইন” (Power to Win)?
উত্তর: সত্য।

২. iQOO Neo 6 5G স্ন্যাপড্রাগন ৮৭০ এবং ৭৪০০০০+ AnTuTu স্কোরের সাথে আসে?
উত্তর: সত্য।

৩. স্ন্যাপড্রাগন ৮৬০ চালিত iQOO Neo 6 5G UFS _ দিয়ে সজ্জিত।
উত্তর: ৩.১।

৪. iQOO Neo 6 5G ৮০ ওয়াট ফ্ল্যাশচার্জ এবং ৪,৭০০ এমএএইচ ব্যাটারি দ্বারা চালিত।
উত্তর: সত্য।

৫. ৮০ ওয়াট ফ্ল্যাশচার্জসহ iQOO Neo 6 5G-র ব্যাটারি ৫০% পর্যন্ত চার্জ হতে _ মিনিট সময় নেয়
উত্তর: ১২ মিনিট।

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.