১০ হাজার টাকা পর্যন্ত ছাড়ে OnePlus স্মার্টফোন, Amazon Great Indian Festival সেলে অবিশ্বাস্য অফার

Amazon Great Indian Festival 2021 : ১৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সাথে কেনা যাবে OnePlus স্মার্টফোন, প্রাইম মেম্বাররা পাবেন অতিরিক্ত ১৫,০০০ টাকার ছাড়

amazon-great-indian-festival-sale-offers-on-oneplus-smartphones-get-up-to-rs-10000-discount

প্রতি বছর উৎসবের মাস ঘনিয়ে আসতেই অনলাইন শপিং সাইটগুলিতে ডিসকাউন্টের ছড়া-ছড়ি লেগে যায়। ফলে টাকা সাশ্রয় করার লোভে ক্রেতারাও ভিড় জমাতে থাকেন এই সকল ডিজিটাল প্ল্যাটফর্মে। আর এবারও যে এই ঘটনার অন্যথা হবে না তা হলফ করেই বলা যাচ্ছে। কারণ, ই-কমার্স সাইট Amazon তাদের ফ্ল্যাগশিপ সেল ‘Great Indian Festival’ নিয়ে ৩রা অক্টোবর হাজির হতে চলেছে। যদিও প্রাইম মেম্বারদের জন্য সেলের তারিখ থাকছে ২রা অক্টোবর। এই সেল চলাকালীন, স্মার্টফোন, ল্যাপটপ, হেডফোন, স্পিকার, ট্যাবলেট সহ অন্যান্য অ্যাক্সেসরিজ ভারী ডিসকাউন্টের সাথে বিক্রি করা হবে। Amazon তাদের এই সেলের জন্য ইতিমধ্যেই একটি মাইক্রো সাইট প্রস্তুত করে ফেলেছে। যার দৌলতে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল ২০২১ এডিশন সেলের কিছু অফার সম্পর্কে জানতে পারা গেছে। এই প্রতিবেদনে আমরা OnePlus স্মার্টফোনের উপর পাওয়া অফারের বিষয়ে আপনাদেরকে জানাবো

HDFC ব্যাঙ্কের সাথে হাত মিলয়ে নিয়ে আসা হয়েছে Amazon Great Indian Festival 2021 সেল

অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে খরিদ্দারীর সময়ে HDFC ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১০% ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার, প্রাইম মেম্বাররা এই সেলে অতিরিক্ত ভাবে ১৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের লাভ ওঠাতে পারবেন। অন্যদিকে, ‘welcome offer’ -এর অধীনে ক্রেতাদের ৭৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার করা হবে।

লোভনীয় ডিলসের সাথে কেনা যাবে এই ৫টি OnePlus স্মার্টফোন

OnePlus 9 5G: ওয়ানপ্লাস ৯ ৫জি স্মার্টফোনের আসল দাম ৪৯,৯৯৯ টাকা। তবে আসন্ন সেলে ফোনটি ৩৯,৯৯৯ টাকায় কেনা যাবে। অর্থাৎ, এই স্মার্টফোনটি ১০,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সাথে বিক্রি করা হবে।

ফিচার: ওয়ানপ্লাস ৯ ৫জি স্মার্টফোনে আছে একটি ৬.৫৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) ডিসপ্লে। এটি, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর সহ এসেছে। অপারেটিং সিস্টেমের ক্ষেত্রে ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অক্সিজেন ওএস ১১ কাস্টম স্কিনে চলবে। রয়েছে, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। ক্যামেরা ফ্রন্টের কথা বললে এতে, ট্রিপল রিয়ার ক্যামেরা (৪৮+৫০+২ মেগাপিক্সেল) সেটআপ এবং ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা পাওয়া যাবে। ওয়ানপ্লাসের এই ফোনে ৪,৫০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি দেওয়া হয়েছে।

OnePlus 9 Pro 5G: অফারের প্রসঙ্গে বললে, ওয়ানপ্লাস ৯ প্রো ৫জি স্মার্টফোন সেল চলাকালীন অনেকটাই কম দামে কিনে নেওয়া যাবে। এই ফোনের এমআরপি ৬৪,৯৯৯ টাকা। কিন্তু, মাইক্রোসাইট অনুযায়ী ফোনটি ৫৭,৯৯৯ টাকায় বিক্রি হবে।

ফিচার: ওয়ানপ্লাস ৯ প্রো ৫জি স্মার্টফোনে দেওয়া হয়েছে একটি ৬.৭০ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,৪৪০x৩,২১৬ পিক্সেল) ডিসপ্লে। এতে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অক্সিজেন ওএস ১১ ভার্সনে চলবে। স্টোরেজ হিসাবে ফোনে, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি মেমোরি পাওয়া যাবে। ফোনের ব্যাক প্যানেলে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং ৮ মেগাপিক্সেল সেন্সর সমেত ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। একই সাথে, ডিসপ্লের উপরিভাগে থাকছে ১৬ মেগাপিক্সেলের (অ্যাপারচার : এফ/২.৪) সেলফি ক্যামেরা। এতে, ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

OnePlus 9R 5G: ৩৯,৯৯৯ টাকা দামের ওয়ানপ্লাস ৯আর ৫জি ফোন অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ৩৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

ফিচার: ৬.৫৫ ইঞ্চি (১,০৮০x২,৪০০ পিক্সেল) ডিসপ্লের ওয়ানপ্লাস ৯আর ৫জি ফোনে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অপারেটিং সিস্টেমে কাজ করে। স্টোরেজ হিসাবে ফোনে, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। ফটোগ্রাফির জন্য থাকছে, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমেত কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ। আর সেলফি তোলার পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট সেন্সর। এতে, ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

OnePlus Nord 2 5G: অ্যামাজনের আপকামিং সেলে বেশ খানিকটা কম দামে আপনারা ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি স্মার্টফোনটি কিনে নিতে পারবেন। এই সেলে ফোনটি ২৮,৪৯৯ টাকা থেকে বিক্রি হবে।

ফিচার: ওয়ানপ্লাসের এই ৫জি ফোনে, একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস (২,৪০০x১,০৮০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে দেখা যাবে। উন্নত পারফরম্যান্সের জন্য এতে, অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০-এআই প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি, অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অক্সিজেন ওএস ১১,৩ ভার্সন দ্বারা চালিত। এতে, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। ক্যামেরা ফ্রন্টের প্রসঙ্গে বললে, হ্যান্ডসেটে ট্রিপল রিয়ার ক্যামেরা (৫০+৮+২ মেগাপিক্সেল) সেটআপ এবং ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। এতে,৬৫ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি সহ ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

OnePlus Nord CE 5G: ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনের প্রকৃত মূল্য ২৪,৯৯৯ টাকা। তবে সেলে ফোনটি ২৩,৪৯৯ টাকা থেকে পাওয়া যাবে।

ফিচার: ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি স্মার্টফোনে, ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে। থাকছে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অক্সিজেন ওএস ১১ ভার্সন চালিত। এতে, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ পেয়ে যাবেন ইউজাররা।ক্যামেরা ফ্রন্টের ক্ষেত্রে এতে, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমেত ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা পাওয়া যাবে। ফোনে, ৪,৫০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি আছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।