মাত্র ৬,৭৯৯ টাকা থেকে Redmi, Samsung, Vivo-র ফোন কেনার সুযোগ দিচ্ছে Amazon Great Indian Festival সেল

Amazon Great Indian Festival Sale : ৩০,৫০০ টাকা পর্যন্ত সাশ্রয় করে পকেটস্থ করুন Samsung স্মার্টফোন, ডিসকাউন্ট পাওয়া যাবে Redmi, Vivo ফোনের সাথেও

আসন্ন ফেস্টিভ সিজনকে কেন্দ্র করে এখন প্রায় প্রত্যেকটি ই-কমার্স প্ল্যাটফর্ম সেলের আয়োজন করছে। এই সব সেলের আকর্ষণীয় অফার ক্রেতাদের খুশির আমেজকে বাড়িয়ে দ্বিগুন করে দিয়েছে। জনপ্রিয় ই-কমার্স সাইট, Amazon-এ গতকাল থেকেই শুরু হয়েছে Great Indian Festival Sale। যদিও গতকাল কেবল প্রাইম মেম্বাররা সেলে কেনাকাটা করতে পেরেছিলেন। তবে আজ থেকে সব্বাই এই সেলের অফারগুলির অ্যাক্সেস পাবেন। সেক্ষেত্রে আপনি যদি সস্তায় একটি নতুন স্মার্টফোনের খোঁজ করে থাকেন, তাহলে Amazon Great Indian Festival Sale আপনার জন্য সেরা অফার নিয়ে হাজির। এই সেলে Redmi, Samsung প্রভৃতি ব্র্যান্ডের স্মার্টফোন ৩০,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে পাওয়া যাবে।

Amazon Great Indian Festival Sale স্মার্টফোনের উপর অফার

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে Redmi 9A স্মার্টফোনটি অফারের সাথে মাত্র ৬,৭৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। এতে, ৬.৫৩ ইঞ্চির ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি২৫ চিপসেট এবং ৫,০০০ এমএএইচ পাওয়ার ব্যাটারি বর্তমান। অন্যদিকে, Vivo ব্র্যান্ডের বেশ কয়েকটি স্মার্টফোনও ডিসকাউন্টের সাথে পকেটস্থ করা যাবে। যেমন, Vivo V21E 5G -কে সেলে ২৪,৯৯০ টাকায় বিক্রি করা হবে। আর, Vivo V73, Vivo X60 এবং Vivo Y20G 2021 ফোন তিনটি ডিসকাউন্টের সাথে যথাক্রমে ২০,৯৯০ টাকায়, ৩৪,৯৯০ টাকায় এবং ১৩,৯৯০ টাকায় কেনা যাবে। এছাড়া, প্রায় প্রত্যেকটি ভিভো ফোনের সাথে ৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হবে।

Amazon Great Indian Festival Sale থেকে ডিসকাউন্টের সাথে কেনা যাবে Samsung স্মার্টফোন

স‌্যামসাং অ্যামাজনের এই সেলে তাদের দুটি প্রিমিয়াম স্মার্টফোনের উপর বাম্পার ডিসকাউন্ট দেওয়ার কথা জানিয়েছে। তাই আপনি যদি স্যামসাং স্মার্টফোনের ভক্ত হন, তাহলে এই অফার আপনার জন্য যথেষ্ট লাভদায়ক হবে। সেলের জন্য তৈরী ডেডিকেটেড মাইক্রোসাইট অনুসারে, Samsung Galaxy Note 20 এবং Galaxy Note 20 Ultra 5G স্মার্টফোন দুটি দুর্দান্ত ছাড়ের সাথে কেনা যাবে। এই অফারের প্রসঙ্গে নিচে বিশদে জানানো হলো:

Samsung Note 20 স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল দাম ৮৫,৯৯৯ টাকা। তবে, সেলে এটিকে অবিশ্বাস্য ৩০,৩৯৯ টাকা ডিসকাউন্টের সাথে ৫৫,৬০০ টাকায় এনলিস্ট করা হয়েছে। ফোনটির খরিদ্দারীর ক্ষেত্রে ডিসকাউন্ট ছাড়াও আরো একটি বিশেষ অফারও উপলব্ধ থাকছে। এই অফারের লাভ ওঠাতে পারলে ক্রেতারা মাত্র ৪৪,৯৯৯ টাকায় স্যামসাংয়ের এই প্রিমিয়াম স্মার্টফোনটি কিনে নিতে পারবেন।

এদিকে Samsung Note 20 Ultra 5G ফোনের ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে সেলে ২৫,০০০ টাকা ডিসকাউন্টের সাথে বিক্রি করা হবে বলে জানা গেছে। ফলে, ডিসকাউন্টের পর এই প্রিমিয়াম মডেলের দাম গিয়ে দাঁড়াবে ৯০,৪০০ টাকায়। তবে ডিসকাউন্ট বাদে ব্যাঙ্ক কার্ড সহ আরো বেশ কিছু অফারও দেওয়া হবে। এই প্রত্যেকটি অফারের পরিপূর্ণ লাভ ওঠানো গেলে ফোনটি কেবল ৬৯,৯৯৯ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে। জানিয়ে রাখি, Samsung Note 20 Ultra 5G স্মার্টফোনের প্রকৃত মূল্য ১,১৫,০০০ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।