বাকি আর মাত্র কয়েক ঘন্টা, অ্যামাজন সেলে সস্তায় কিনুন Redmi, Samsung ও Vivo ফোন

উৎসবের মরসুমে ‘Great Indian Festival’ নামে বিশেষ সেলের আয়োজন করেছে Amazon India। সাধারণত ৪-৫ দিন ধরে এই ধরণের সেলগুলি চলে। তবে গ্রাহকদের থেকে ব্যাপক সাড়া পাওয়ায় এবারের Great Indian Festival সেলটি ২৩ অক্টোবরের পরে আরও কয়েকদিন বাড়ানোর সিদ্ধান্ত নেয় ই-কমার্স জায়ান্ট সংস্থাটি। যেটি আজ অর্থাৎ ২৮শে অক্টোবর রাত ১১টা ৫৯ মিনিটে শেষ হচ্ছে। এক্ষেত্রে যারা নতুন ফোন কেনার পরিকল্পনা করেছেন, তারা আজকের বিশেষ ডিলগুলির সুবিধা নিতে পারেন।

Redmi 9

অ্যামাজনের সেলে Xiaomi-র এই সদ্য লঞ্চ হওয়া ফোনটি ১৮% ছাড়ে কেনা যাবে, দাম পড়বে ৮,৯৯৯ টাকা। Redmi 9 অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে এবং এতে ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। এর ব্যাটারি ক্যাপাসিটি ৫,০০০ এমএএইচ।

Redmi 9 Prime

১১,৯৯৯ টাকা মূল্যের Redmi 9 Prime ফোনটি গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভালে ১৭% ছাড়ে কেনা যাবে। এই ফোনটি কিনতে ৯,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। এতে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে রয়েছে। এছাড়াও আছে ১৩ মেগাপিক্সেলের রিয়ার কোয়াড ক্যামেরা লেন্স। ফোনটি মিডিয়াটেক হেলিও জি ৮০ অক্টা-কোর প্রসেসরে চলে।

Samsung Galaxy M31 Prime Edition

স্যামসাংয়ের এই দূর্দান্ত গ্যালাক্সি স্মার্টফোনটি সেলে ১৬,৪৯৯ টাকায় কেনা যাবে। এই ফোনটির MRP-র ওপর প্রায় ১২% ছাড় দিচ্ছে অ্যামাজন। এই ফোনটিতে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ রয়েছে। এছাড়া আছে ৬৪ মেগাপিক্সেলের রিয়ার কোয়াড ক্যামেরা সেটআপ।

Samsung Galaxy M21

১৫,৯৯৯ টাকা মূল্যের এই গ্যালাক্সি স্মার্টফোনটি কিনলে প্রায় ২২% ছাড় পাওয়া যাবে। আগ্রহীরা এটি ১২,৪৯৯ টাকায় কিনতে পারবেন। Samsung Galaxy M21-এ ৪ জিবি র‌্যাম এবং ১.৭ গিগা হার্টজ অক্টা-কোর প্রসেসর রয়েছে। এছাড়া ফোনটিতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা পাবেন।

Vivo Y91i

ভিভো-র এই এন্ট্রি-লেভেলের ফোনটি সেলে ২০% ছাড়ে, ৭,৯৯০ টাকায় কেনা যাবে। Vivo Y91i, হেলিও পি ২২ অক্টা-কোর প্রসেসরে চলে এবং এতে ৪,০৩০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

Oppo A52

এই সেলে ৩০% ছাড় সমেত Oppo A52-র ৬ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ১৩,৯৯০ টাকায় কেনা যাবে। এই হ্যান্ডসেটটির সামনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং পেছনে চারটি রিয়ার ক্যামেরা লেন্স রয়েছে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসরে চলে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন