Sale: আগামী ৬ই আগস্ট থেকে শুরু হচ্ছে Amazon Great Freedom Festival, কী অফার পাওয়া যাবে?

amazon-great-freedom-festival-sale-start-on-6-august-offers-discounts-independence-day

মাত্র কয়েকদিন আগেই ‘Prime Days Sale’-এর দরুন গ্রাহকদের সস্তায় কেনাকাটা করার সুযোগ দিয়েছে Amazon India (অ্যামাজন ইন্ডিয়া)। তবে প্রতিদ্বন্দ্বী সংস্থা Flipkart-এর মতই এবার তারাও স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বিশেষ সেল আয়োজন করার প্রস্তুতি নিচ্ছে। আসলে গতকালই Flipkart ঘোষণা করেছে যে, আগামী ৬ই আগস্ট থেকে প্ল্যাটফর্মটিতে ফের ‘Big Saving Days’ সেল শুরু হবে। এমত পরিস্থিতিতে Flipkart-কে টেক্কা দিতে এবং ৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে গ্রাহকদের আকর্ষিত করতে, ওই একইদিন থেকে বার্ষিক ‘Great Freedom Festival’ (গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল) সেল আয়োজন করবে বলে জানিয়েছে Amazon। এক্ষেত্রে সেলটি ৬ তারিখ থেকে শুরু হয়ে ১০ই আগস্ট পর্যন্ত চলবে। অর্থাৎ এবারে Flipkart-এর মতই পাঁচদিন ধরে ইভেন্টটি হোস্ট করবে সংস্থা। কিন্তু কী সুবিধা মিলবে Amazon Great Freedom Festival-এ?

অ্যামাজন ইতিমধ্যেই ঘোষণা করেছে যে, গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেল চলাকালীন তারা এসবিআই (SBI) বা স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার কার্ডগুলিতে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করবে৷ সুতরাং, যাদের কাছে এই কার্ড আছে তারা সেলের অন্যান্য অফারের পাশাপাশি অতিরিক্ত ছাড়ে প্রোডাক্ট কিনতে পারবেন।

Amazon Great Freedom Festival-এর অফার

স্বাধীনতা দিবসের প্রাক্কালে আয়োজিত এই সেলে, অ্যামাজন, স্মার্টফোন এবং আনুষাঙ্গিকগুলিতে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দেবে। ঠিক ঠিক কোন হ্যান্ডসেট অফারে কেনা যাবে, তা এই মুহূর্তে জানা যায়নি। তবে খুব শীঘ্রই এই বিষয়ে বিশদ সামনে আসবে বলে আশা করা যায়। এদিকে ফোন ছাড়াও, সংস্থাটি হেডফোনে ৭৫ শতাংশ পর্যন্ত, ল্যাপটপে ৪০ শতাংশ পর্যন্ত এবং ট্যাবলেটগুলিতে আপ টু ৪০% ছাড় দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছে। ফলত গ্রাহকরা এই সব প্রোডাক্টের পাশাপাশি অন্যান্য নির্বাচিত জিনিসপত্র এবং অ্যামাজনের নিজস্ব প্রোডাক্ট (যেমন ইকো স্পিকার, কিন্ডল ই-রিডার এবং ফায়ার টিভি স্টিক) আকর্ষণীয় দামে কিনতে পারবেন।

এছাড়া সেলের দিনগুলিতে রাত ৮টা থেকে মধ্যরাত পর্যন্ত কিছু সীমিত সময়ের ডিলও উপলব্ধ থাকবে। উপরন্তু, ফোন এবং অন্যান্য ইলেকট্রনিক্স প্রোডাক্টগুলিতে নো-কস্ট ইএমআইয়ের পাশাপাশি এক্সচেঞ্জ অফারও পাওয়া যাবে। সেলের বাকি অফার ক্রমশ প্রকাশ্য…

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন