লোভনীয় দামে স্মার্টফোন, ল্যাপটপ সহ অন্যান্য গ্যাজেট, শুরু হল Amazon Great Freedom Festival Kickstarter Deals

Amazon Great Freedom Festival সেল শুরু হওয়ার আগেই Kickstarter Deals-এর সৌজন্যে গ্রাহকরা নিজেদের পছন্দের ইলেকট্রনিক গ্যাজেটে আকর্ষণীয় অফার এবং ডিসকাউন্ট পাবেন

Amazon Great Freedom Festival 2022 Sale

আপনি যদি হালফিলে স্মার্টফোন, ল্যাপটপ, স্মার্টওয়াচ, ট্যাবলেট, বা ইয়ারবাডসের মতো দুর্দান্ত ইলেকট্রনিক গ্যাজেটগুলি খুব সস্তায় কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর! কারণ আগামী ৬ আগস্ট থেকে শুরু হতে চলেছে অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভাল (Amazon Great Freedom Festival)। আসন্ন এই সেলে একাধিক নামজাদা ব্র্যান্ডের একগুচ্ছ ইলেকট্রনিক প্রোডাক্ট অত্যন্ত কম দামে কেনার সুযোগ পাবেন ক্রেতারা। তদুপরি, SBI ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ড মারফত পেমেন্ট করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্টও পাওয়া যাবে, যার সুবাদে ক্রেতারা ২,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে সক্ষম হবেন। তবে সবচেয়ে আনন্দের খবরটি হল, সেল শুরু হওয়ার আগেই Kickstarter Deals-এর সৌজন্যে গ্রাহকরা নিজেদের পছন্দের ইলেকট্রনিক গ্যাজেটে আকর্ষণীয় অফার এবং ডিসকাউন্ট পাবেন। ক্রেতাদের সুবিধার্থে এরকমই কয়েকটি দুর্দান্ত প্রোডাক্টের কথা নীচে উল্লেখ করা হল।

Realme narzo 50A (অক্সিজেন গ্রিন, ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ):

নজরকাড়া ডিজাইন এবং একগুচ্ছ কার্যকর ফিচারে ঠাসা এই হ্যান্ডসেটটি অ্যামাজন থেকে কিনতে হলে ক্রেতাদের ১০,৯৯৯ টাকা খরচা করতে হবে। হেলিও জি৮৫ (Helio G85) প্রসেসর দ্বারা চালিত এই স্মার্টফোনটিতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। বহু সংখ্যক ইউজার ইতিমধ্যেই এই ফোনটি কিনেছেন এবং এটিকে ৪ স্টার রেটিংও দিয়েছেন।

Noise ColorFit Pulse Spo2 Smart Watch:

আপনি যদি একটি দুর্দান্ত স্মার্টওয়াচ কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে মাত্র ১,৪৯৯ টাকায় উপলব্ধ এই ডিভাইসটি আপনার জন্য এককথায় আদর্শ। এই ঘড়িটির স্ক্রিন সাইজ ১.৪ ইঞ্চি। এইচডি কোয়ালিটির এই স্ক্রিনে ফুল টাচ কন্ট্রোল ফাংশন দেওয়া হয়েছে। খুব অল্প সময়ের মধ্যে এটি চার্জ হয়ে যায়, এবং ১০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করে। ঘড়িটিতে একাধিক হেলথ এবং ফিটনেস ট্র্যাকার মজুত রয়েছে।

Lenovo IdeaPad Slim 3 FHD Thin & Light Laptop:

লেনোভো আইডিয়াপ্যাড স্লিম ৩ চলতি সময়ে মার্কেটে উপলব্ধ সবচেয়ে সেরা ল্যাপটপগুলির মধ্যে এটি অন্যতম। বহু সংখ্যক ইউজার ইতিমধ্যেই এই ডিভাইসটির ভূয়সী প্রশংসা করেছেন। এই ল্যাপটপটি অফিসের কাজের পাশাপাশি পড়াশুনার জন্যও অতি অনায়াসে ব্যবহার করা যেতে পারে। এটি বেশ পাতলা এবং হালকা ওজনের। ডিভাইসটিতে ৪ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ স্পেস রয়েছে। এই ল্যাপটপটি প্রিলোডেড উইন্ডোজ ১১ হোম (Windows 11 Home) এবং অফিস ২০২১ (Office 2021) সহ আসে। অ্যামাজন থেকে এই দুর্দান্ত ডিভাইসটি কিনতে হলে ইউজারদের ৩৮,৯৯০ টাকা ব্যয় করতে হবে।

boAt Airdopes 181 Bluetooth Truly Wireless in Ear Earbuds:

আপনি যদি সাশ্রয়ী মূল্যে ইয়ারবাডস কেনার পরিকল্পনা করেন, তাহলে অ্যামাজন থেকে মাত্র ১,২৯৯ টাকায় এই ডিভাইসটি কিনতে পারেন। ওয়্যারলেস কানেক্টিভিটিসহ আসা এই গ্যাজেটটি ইউজারদের কাছে ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়েছে। হাই কোয়ালিটি স্টিরিও সাউন্ড এবং ৬০এমএস লো ল্যাটেন্সি মোড সহ আসা এই ইয়ারবাডসটি তার দুর্দান্ত পারফরম্যান্স মারফত ইউজারদের এক দুর্দান্ত ব্যবহারিক অভিজ্ঞতা প্রদান করবে। খুব অল্প সময়ে ডিভাইসটি ফুল চার্জ হয়ে যায়, এবং ২০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করে।

Samsung Galaxy Tab A8 26.69cm (10.5 inch):

অনলাইনে পড়াশোনা বা অন্যান্য জরুরি কাজের জন্য এই ট্যাবলেটটি বেশ উপযুক্ত। এই লেটেস্ট ইলেকট্রনিক গ্যাজেটটি দুর্দান্ত ডিজাইন এবং একগুচ্ছ স্মার্ট ফিচার সহ আসে। ডিভাইসটিতে রয়েছে ১০.৫ ইঞ্চি স্ক্রিন। কানেক্টিভিটির জন্য এতে ওয়াই-ফাই সাপোর্ট দেওয়া হয়েছে। ১০.২ মিমি বেজেলযুক্ত এই ট্যাবলেটটিতে শক্তিশালী ৭,০৪০ এমএএইচ ব্যাটারি বিদ্যমান, যা ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।