Amazon Grand Summer Appliances Fest: দুর্দান্ত ছাড়ে কিনে নিন এসি, কুলার ও ফ্রিজসহ একাধিক হোম অ্যাপ্লায়েন্স

amazon-grand-summer-appliances-fest-get-huge-discount-on-ac-cooler-fan-and-refrigerators

গ্রীষ্মকাল এলেই ই-কমার্স প্ল্যাটফর্মগুলিতে সামার অ্যাপ্লায়েন্সের ওপর আকর্ষণীয় অফারের ধুম পড়ে যায়। সেক্ষেত্রে চলতি গরমের মরসুম উপলক্ষ্যে Amazon (অ্যামাজন) নিয়ে হাজির হয়েছে ‘Grand Summer Appliances Fest’ (গ্র্যান্ড সামার অ্যাপ্লায়েন্স ফেস্ট)। গত ১লা এপ্রিল থেকে এই সেলটি শুরু হয়েছে, যা চলবে ৯ই এপ্রিল পর্যন্ত। আর সুবিধা বলতে এই সেলে ৬০ শতাংশ পর্যন্ত ছাড়ে একাধিক সামার অ্যাপ্লায়েন্স কেনার সুযোগ পাবেন গ্রাহকরা৷ উপরন্তু, সিটি ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট কার্ড মারফত কেনাকাটার ক্ষেত্রে ১০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। ইতিমধ্যে Amazon এই সেলের জন্য একটি ডেডিকেটেড মাইক্রোসাইটও তৈরি করেছে। তাহলে চলুন, এই সেলে আকর্ষণীয় অফারে উপলব্ধ কয়েকটি প্রোডাক্ট সম্পর্কে জেনে নেওয়া যাক।

Amazon Grand Summer Appliances Fest-এর অফার

চলতি অ্যামাজন সেলে এয়ার কুলারে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। একইসঙ্গে সিলিং ফ্যানের দাম শুরু হচ্ছে মাত্র ৯৯৯ টাকা থেকে। মাইক্রো সাইট অনুযায়ী, সেল চলাকালীন সিলিং ফ্যানগুলি ৫০ শতাংশ পর্যন্ত ছাড়ে কেনা যাবে। সেইসাথে টেবিল ফ্যান, ডেকোরেটিভ ফ্যান, এবং স্মার্ট ফ্যানও এই সেলে দুর্দান্ত ছাড়ে কেনার সুযোগ পাবেন ক্রেতারা। সেইসাথে পার্সোনাল কুলার, টাওয়ার কুলার, ডেজার্ট কুলার ও অন্যান্য অপশনেও ব্যাপক ছাড় পাওয়ার সুযোগ রয়েছে। এছাড়া, ইনভার্টার ও স্টেবিলাইজারে ৪০ শতাংশ পর্যন্ত, ওয়াটার পিউরিফায়ারে ৪০ শতাংশ, এবং রেফ্রিজারেটরে আকর্ষণীয় ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।

যাদের এয়ার কন্ডিশনার কেনার প্ল্যান রয়েছে, তাদেরকে বলে রাখি, চলতি সেলে অ্যামাজন এসি কেনার ক্ষেত্রে ২,০০০ টাকার কুপন ডিসকাউন্ট অফার করছে। এই সেলে ক্রেতারা ২২,৪৯৯ টাকায় ১ টন ক্যাপাসিটির এসি মেশিন কেনার সুযোগ পাবেন। এছাড়া, দেড় টনের স্প্লিট এসি কিনতে হলে ক্রেতাদের ন্যূনতম ২৫,৪৯৯ টাকা ব্যয় করতে হবে। অন্যদিকে, ২ টন ক্যাপাসিটিসম্পন্ন এসির দাম শুরু হচ্ছে ৩৮,৯৯০ টাকা থেকে। এই সেলে উইন্ডো এসিতেও ৩৫ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে।

এয়ার কন্ডিশনার ছাড়াও রেফ্রিজারেটরে থাকছে ৩,০০০ টাকার কুপন ডিসকাউন্ট। ক্রেতারা ন্যূনতম ৯,৭৯০ টাকা খরচ করলেই একটি ব্র্যান্ড-নিউ সিঙ্গেল ডোর ফ্রিজ ঘরে আনতে পারবেন। আবার, ২৫,৪৯০ টাকার প্রারম্ভিক মূল্যে ডাবল ডোর এবং ট্রিপল ডোর রেফ্রিজারেটর কিনতে পারবেন গ্রাহকরা। চলতি সেলে সাইড-বাই-সাইড উইন্ডো ফ্রিজে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। তাই গ্রীষ্মের দাবদাহে ঘরে একটু ঠান্ডা আমেজ আনতে আজই অ্যামাজন থেকে সস্তায় কিনে নিন আপনার পছন্দের ব্র্যান্ড-নিউ সামার অ্যাপ্লায়েন্স।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।