Amazon ও Flipkart-এ শুরু হয়েছে স্বাধীনতা দিবসের সেল, কোথা থেকে মোবাইল বা টিভি সস্তায় কিনবেন?

amazon-flipkart-independence-day-sale-is-live-check-best-offers-on-smartphones-and-tvs

প্রতিবছরের মত এবারেও স্বাধীনতা দিবস উপলক্ষে বিশেষ সেল আয়োজন করেছে Flipkart (ফ্লিপকার্ট) এবং Amazon India (অ্যামাজন ইন্ডিয়া)। দুটি ই-কমার্স প্ল্যাটফর্মেই আজ অর্থাৎ ৬ই আগস্ট থেকে যথাক্রমে ‘Big Saving Days’ (বিগ সেভিং ডেজ) এবং ‘Great Freedom Festival’ (গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল) নামক সেল লাইভ হয়েছে, যা আগামী ১০ তারিখ পর্যন্ত উপলব্ধ থাকবে। সেক্ষেত্রে Flipkart বলুন বা Amazon – দুটি সংস্থাই তাদের সেলে স্মার্টফোন, ল্যাপটপ, স্মার্টটিভি, উইয়ারেবল ডিভাইস এবং অ্যাপ্লায়েন্সের মত নানাবিধ প্রোডাক্টের ওপর বিশাল ছাড় দিচ্ছে। তাই আপনি যদি কম দামে এই জাতীয় কোনো প্রোডাক্ট কিনতে চান, তাহলে এটিই যে আপনার জন্য সেরা সময় তাতে সন্দেহ নেই! তবে এই প্রতিবেদনে আমরা আপনাকে জানাব যে Amazon এবং Flipkart – কে কোন প্রোডাক্টে সেরা অফার দিচ্ছে, যাতে আপনার কেনাকাটার সিদ্ধান্ত নেওয়া আরো সহজ হয়ে যাবে।

Flipkart Big Saving Days সেলে মোবাইল এবং টিভিতে অফার

চলতি বিগ সেভিং ডে সেলে সব ব্র্যান্ডের এবং সব রেঞ্জের স্মার্টফোন এবং টিভিতে বাম্পার ছাড় পাওয়া যাচ্ছে। যেমন এই সেলে Redmi 9i Sports ফোনটি মাত্র ৮,৭৯৯ টাকায় কেনা যাবে। অন্যদিকে ৯,৯৯৯ টাকায় মিলবে ৮ জিবি র‌্যামযুক্ত Infinix Hot 12 Pro। এছাড়া ক্রেতারা ২৩,৯৯৯ টাকা দামের POCO X4 Pro 5G মডেল ১৪,৯৯৯ টাকায়, POCO M4 Pro স্মার্টফোন ১০,৪৯০ টাকায় এবং Vivo T1 5G মডেল ১৪,৪৯০ টাকায় কিনতে পারবেন। একইভাবে ফ্ল্যাগশিপ Moto edge 30 Pro ফোনের জন্য ৪০,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। আইফোনের ক্ষেত্রে, iPhone 12-এর ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম পড়বে ৫৮,৯৯৯ টাকা।

আবার যারা নতুন টিভি কিনবেন বলে ভাবছেন, তারা ফ্লিপকার্ট থেকে Blaupunkt 32 Inch স্মার্টটিভি ১১,৯৯৯ টাকায় এবং ৪২ ইঞ্চি স্মার্টটিভি ১৭,৯৯৯ টাকার বিনিময়ে পেয়ে যাবেন। এক্ষেত্রে Sony-র টিভিতে ৫০% পর্যন্ত ছাড় থাকছে, যেখানে OnePlus, Samsung, Vu এবং LG-র মত নামীদামী ব্র্যান্ডের স্মার্টটিভি সাশ্রয়ী অফারে বাড়ি আনা যাবে।

Amazon Great Freedom Festival সেলে মোবাইল এবং টিভিতে অফার

অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল ২০২২ সেলেও বাজেট ফোন থেকে শুরু করে মিড-রেঞ্জ এবং ফ্ল্যাগশিপ ফোনগুলিতে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। ফলত ক্রেতারা ৩২,৯৯৯ টাকা দামের Samsung M53 5G কিনতে পারবেন ২৪,৯৯৯ টাকায়, যেখানে Samsung Galaxy S20FE 5G ফোনটি ৫০ শতাংশ ছাড়ে পকেটস্থ করা যাবে। আবার এই সময় OnePlus Nord 2T মডেল ২৬,৯৯৯ টাকায়, OnePlus Nord CE 2 Lite 5G মডেল ১৮,৯৯৯ টাকায় এবং OnePlus 10R 5G ফোন ৩৪,৯৯৯ টাকা দিয়ে কেনা যাবে। যদি এন্ট্রি লেভেল বা বাজেট সেগমেন্টে ফোন কিনতে চান, তাহলে তারা Techno Spark 9 ফোন ৭,৬৪৯ টাকায়, Redmi Note 10T 5G ফোন ১৩,৭৪৯ টাকায় এবং Narzo 50A Prime ফোন ১১,৪৯৯ টাকায় পেয়ে যাবেন।

টিভিতে অফারের কথা বললে, অ্যামাজনে স্মার্টটিভিগুলি ৫০ শতাংশের বেশি ছাড়ে কেনার সুযোগ রয়েছে। এক্ষেত্রে Westinghouse UHD 4K 24 Inch টিভি মাত্র ৬,৪৯৯ টাকায়, Redmi স্মার্টটিভির ৩২ ইঞ্চি মডেল ১০,৪৯৯ টাকায় এবং OnePlus Y সিরিজের ৫০ ইঞ্চি 4K Ultra HD স্মার্টটিভি ২৯,৯৯০ টাকায় মিলবে। এছাড়া Sony, LG-র মত ব্র্যান্ডের টেলিভিশনেও ৪০ থেকে ৫০ শতাংশ ছাড় উপলব্ধ রয়েছে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন