আগামীকাল শেষ দিন, ল্যাপটপ, ক্যামেরা ও অন্যান্য গ্যাজেট সস্তায় মিলছে অ্যামাজন বেস্ট অফ টেক সেলে

ই-কমার্স সাইট Amazon India তে শুরু হল Best of Tech sale। এই সেলটি আজ অর্থাৎ ১৩ জুলাই শুরু হয়ে আগামীকাল অর্থাৎ ১৪ জুলাই পর্যন্ত চলবে। এই সেলে গ্রাহকরা ল্যাপটপ, ক্যামেরা, টিভি ও অন্যান্য গ্যাজেট সস্তায় কেনার সুযোগ আছে। এছাড়াও অ্যামাজন বেস্ট অফ টেক সেলে নো কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফারের সুবিধা পাওয়া যাবে। আসুন এই সেলের সেরা কয়েকটি ডিল এর বিষয়ে জেনে নিই।

Amazon Best of Tech sale অফার :

এই সেলে Sony Bravia ৫৫ ইঞ্চি স্মার্ট টিভি ৬৩,৯৯০ টাকায় কেনার সুযোগ আছে। এই টিভিতে 4K আলট্রা এইচডি রেজুলেশন সাপোর্ট করে, এর ডিসপ্লের রিফ্রেশ রেট ৫০ হার্টজ। এতে ৩টি এইচডিএমআই পোর্ট দেওয়া হয়েছে। এতে ২০ ওয়াটের স্পিকার দেওয়া হয়েছে। আবার এই সেলে VU এর ফুল এচডি টিভি কিনতে পারবেন ২০,৯৯৯ টাকায়।

অন্যদিকে অ্যামাজন বেস্ট অফ টেক সেলে ১৩.৩ ইঞ্চির Dell XPS 9300 ল্যাপটপ পাবেন ১,৬১,৫২৬ টাকার বদলে ১,৪৪,৯৯০ টাকায়। আবার ৩৮,৪৯০ টাকার বদলে Lenovo Ideapad Slim 3i পাওয়া যাবে ৩৬,৪৯০ টাকায়। এই ল্যাপটপে দশম জেনারেশন ইন্টেল আই৩ প্রসেসর, ২৫৬ জিবি এসএসডি ও ৪ জিবি র‌্যাম আছে।

আপনি যদি নতুন ক্যামেরা খোঁজ করে থাকেন তাহলে এই সেল থেকে ভালো ক্যামেরা কিনতে পারেন। এই সেলে Sony Alpha ILCE 6100L ক্যামেরাটি ৬৬,৯৯০ টাকায় পাওয়া যাবে। আবার boAt Stone 1401 ব্লুটুথ স্পিকার মিলবে ৪,৪৯৯ টাকায়। JBL TWS ইয়ারবাডস কিনতে পারবেন ৪,১৯৯ টাকায়।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।