একবার চার্জে চলবে ৪০ দিন, ভারতে এল নতুন স্মার্টওয়াচ Amazfit Bip S

শাওমির সাথে কাজ করা ব্র্যান্ড Huami আজ ভারতে তাদের নতুন স্মার্ট ওয়াচ Amazfit Bip S লঞ্চ করলো। এই স্মার্টওয়াচে ৫ এটিএম ওয়াটার রেসিস্টেন্স ও ৪০ দিনের ব্যাটারি ব্যাকআপ দেওয়া হয়েছে। সাথে এতে পাবেন জিপিএস সাপোর্ট ও মিউজিক কন্ট্রোল ফিচার। প্রসঙ্গত কোম্পানি জানুয়ারি মাসে Amazfit T-Rex এর সাথে Amazfit Bip S চীনে লঞ্চ করেছিল।

ভারতে অ্যামাজফিট বিপ এস এর দাম ৪,৯৯৯ টাকা। গ্রাহকরা এটি অ্যামাজন, ফ্লিপকার্ট, মায়ন্ত্রা – ক্রোমা, রিলায়েন্স ডিজিটাল এবং পূর্বিকা মোবাইলস সহ অফলাইন স্টোর থেকেও কিনতে পারবে। এছাড়াও এটি অ্যামাজফিট সাইটের মাধ্যমেও পাওয়া যাবে।

Amazfit Bip S স্পেসিফিকেশন :

এই স্মার্টওয়াচে ১.২৮ ইঞ্চি ট্রান্সফর্মাটিভ কালার টিএফটি ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১৭৬x১৭৬ পিক্সেল। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে ২.৫ডি কার্ভাড কর্নিং গরিলা গ্লাস ৩ ব্যবহার করা হয়েছে। স্মার্ট অভিজ্ঞতার জন্য এটিতে একটি বায়োট্র্যাকার পিপিজি অপটিক্যাল সেন্সর, থ্রি-অ্যাক্সিস এক্সিলারেশন এবং থ্রি-অ্যাক্সিস জিওম্যাগনেটিক সেন্সর রয়েছে। এই সেন্সরগুলি ফিটনেস এবং স্লিপ ট্র্যাকিং এনাবেল করে।

অ্যামাজফিট দৌড় এবং হাঁটার এর মতো ১০ স্পোর্টস মোডের সাথে এসেছে। এই ওয়াচে হার্ট-রেট ট্র্যাকিং এবং হার্ট রেট ওয়ার্নিং ফিচারও রয়েছে। এতে সর্বদা অন ডিসপ্লে ফিচার ও উপলব্ধ। কানেক্টিভিটির জন্য অ্যামাজফিট বিপ এস এ ব্লুটুথ ৫.০ সাপোর্ট আছে। এটিতে স্যাটেলাইট বেসড পজিশনিং এর জন্য GPS + GLONASS রয়েছে।

এতে কোম্পানি ২০০ এমএএইচ ব্যাটারি দিয়েছে। যার একবার চার্জে ৩০ দিন পর্যন্ত এবং কম ব্যবহারে ৪০ দিন পর্যন্ত ব্যাকআপ দিতে পারে। এটি অ্যান্ড্রয়েড ও iOS দুটি প্ল্যাটফর্মেই সাপোর্ট করে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।