বার্ষিক Airtel Xstream প্ল্যানে মিলছে ১২টি ফ্রি OTT সাবস্ক্রিপশন, তাও মাত্র ১২৫ টাকার গড় খরচে?

Airtel Xstream-এর বার্ষিক প্ল্যানের দাম ১,৪৯৯ টাকা, গড় হিসেবে এর মাসিক খরচ ১২৫ টাকা। ইউজাররা মাসিক প্ল্যানের বদলে এটি রিচার্জ করলে ১২টি ওটিটি প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন পাবেন।

Bharti Airtel (ভারতী এয়ারটেল) নির্মিত Airtel Xstream (এয়ারটেল এক্সট্রিম) বর্তমানে একটি জনপ্রিয় ওভার-দ্য-টপ (OTT) প্ল্যাটফর্ম যার কন্টেন্ট অ্যাক্সেস করার জন্য, ইউজারদের হয় SonyLIV, Lionsgate Play ইত্যাদির সাবস্ক্রিপশন কিনতে হবে অথবা ব্যবহারকারীরা Airtel Xstream Premium প্ল্যান বেছে নিতে হবে। এই Airtel Xstream Premium (এক্সস্ট্রিম প্রিমিয়াম) প্ল্যানটি আদতে একটি বান্ডিল OTT পরিষেবা (টাটা স্কাই বিঞ্জের অনুরূপ); এতে ব্যবহারকারীরা ১২টি ভিন্ন কন্টেন্ট প্ল্যাটফর্মে অ্যাক্সেস পান। সেক্ষেত্রে যারা প্ল্যানটি সম্পর্কে যারা অবগত নন, তাদের জন্য আজ রইল এক্সস্ট্রিম প্রিমিয়াম প্ল্যানের মূল্য এবং বৈশিষ্ট্য সম্পর্কিত সমস্ত তথ্য।

Airtel Xstream Premium প্ল্যানের দাম এবং ফিচার

এমনিতে এয়ারটেল এক্সস্ট্রিম প্রিমিয়াম প্ল্যান দুটি ভিন্ন মূল্যে আসে। ইউজারদের হয় এর সুবিধা পেতে ১৪৯ টাকা দামের মাসিক বিকল্প বেছে নিতে হয়, নতুবা তাদের বার্ষিক প্ল্যান রিচার্জ করতে হয় যার জন্য খরচ হবে ১,৪৯৯ টাকা৷ তবে মজার ব্যাপার হল কোনো ব্যবহারকারী যদি বার্ষিক প্ল্যানটি পছন্দ করেন তাহলে তার প্রতি মাসের খরচ ১২৫ টাকায় নেমে আসবে৷

বুঝতেই পারছেন এই প্রিমিয়াম সাবস্ক্রিপশনের দাম খুব বেশি নয়। তবে এয়ারটেল এক্সস্ট্রিম প্রিমিয়াম প্ল্যান কেনা আরও একটি কারণে লাভজনক। আসলে কোনো ইউজারকে SonyLIV-এর সাবস্ক্রিপশন নিতে মাসিক খরচ হল ২৯৯ টাকা খরচ করতে হয়। একইভাবে Lionsgate Play-এর স্বতন্ত্র সাবস্ক্রিপশন খরচ লাগে প্রতি মাসে ১৪৯ টাকা। কিন্তু এয়ারটেল এক্সস্ট্রিম প্রিমিয়াম প্ল্যানে একক খরচে এরকম এক ডজন স্ট্রিমিং প্ল্যাটফর্মের কন্টেন্ট অ্যাক্সেস করতে পারবেন। হ্যাঁ ঠিকই পড়েছেন!

Airtel Xstream Premium প্ল্যানে যে সমস্ত OTT সাবস্ক্রিপশন পাওয়া যায়

১. Eros Now,

২. SonyLIV,

৩. Hoichoi,

৪. ShemarooMe,

৫. Lionsgate Play,

৬. Ultra,

৭. EpicON,

৮. Manorama Max,

৯. Divo,

১০. Dollywood Play,

১১. KLIKK,

১২. NammaFlix৷.

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন