বিনামূল্যে ১৫ জিবি ডেটা, Airtel XStream Mobile Pack কী কী সুবিধা দিচ্ছে দেখে নিন

অতিসম্প্রতি Airtel তার গ্রাহকদের জন্য নয়া Xstream Mobile Pack সামনে আনার কথা ঘোষণা করেছে

ভারতের অন্যতম অগ্রগণ্য টেলিকম সংস্থা ভারতী এয়ারটেল (Bharati Airtel) কয়েক বছর আগে এয়ারটেল এক্সস্ট্রিম (Airtel Xstream) পরিষেবা নিয়ে এসেছিল। যারা জানেন না তাদের বলি, এয়ারটেল এক্সস্ট্রিম সংস্থার নিজস্ব ওটিটি (OTT) প্ল্যাটফর্ম, যেখান থেকে গ্রাহকেরা তাদের পছন্দ অনুযায়ী কনটেন্ট স্ট্রিম করতে পারেন। তাছাড়া এখান থেকে আলাদা আলাদা রকমের বিভিন্ন টেলিভিশন চ্যানেল দেখা সম্ভব। এয়ারটেলের বেশিরভাগ রিচার্জ প্ল্যানের সঙ্গেই এই স্ট্রিমিং প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন উপলব্ধ। তাই সংস্থার গ্রাহকদের পরিষেবাটির সুবিধা সম্পর্কে নতুন করে বোঝানোর তেমন কিছু নেই। কিন্তু একে কেন্দ্র করে সংস্থা যদি নতুন কোনো অফারের কথা ঘোষণা করে তাহলে সে খবর জানাতে আমরা আপনাদের কাছে দায়বদ্ধ।

Airtel Xstream Mobile Pack এর সাথে ডেটা ফ্রি

আজ্ঞে হ্যাঁ, অতিসম্প্রতি এয়ারটেল তার গ্রাহকদের জন্য নয়া এয়ারটেল এক্সস্ট্রিম মোবাইল প্যাক সামনে আনার কথা ঘোষণা করেছে। এই প্যাক ১৫ জিবি ইন্টারনেট ডেটা সহ আসবে। এছাড়া এটি ব্যবহার করলে এয়ারটেল এক্সস্ট্রিমে উপলব্ধ টিভি চ্যানেলগুলির মধ্যে যে কোনো একটির নিঃশুল্ক অ্যাক্সেস মিলবে। প্যাকের বৈধতা পুরো ৩০ দিন।

Airtel Xstream পরিষেবার সুবিধা

উল্লেখ্য, এয়ারটেল এক্সস্ট্রিম পরিষেবা উপভোগের ক্ষেত্রে ভাষাগতভাবে বঞ্চিত হওয়ার কোন সম্ভাবনা নেই। কারণ ইংরেজির পাশাপাশি এখানে বাংলা, হিন্দি, মারাঠী, কন্নড়, তেলেগু, মালয়ালম, গুজরাটি ও পাঞ্জাবির মতো একাধিক দেশীয় ভাষায় কনটেন্ট দর্শন সম্ভব।

আবার কনটেন্টের কথা যদি বলতে হয় তাহলে এয়ারটেল এক্সস্ট্রিম পরিষেবায় রসদের অভাব নেই। EpicON, Shorts TV, Mubi, Eros Now সহ একাধিক জনপ্রিয় ওভার দ্য টপ (OTT) প্ল্যাটফর্মের সঙ্গে সমঝোতার ফলে আলোচ্য পরিষেবাটি নানান ধরনের আকর্ষণীয় কনটেন্ট দ্বারা সমৃদ্ধ।

সুতরাং উপরোক্ত সুবিধাগুলির জন্যেই নতুন এয়ারটেল এক্সস্ট্রিম মোবাইল প্যাক সম্পর্কে গ্রাহকদের মধ্যে কৌতুহল তৈরী হয়েছে। আইওএস (iOS) পরিবারের সদস্যদের জন্য খুব তাড়াতাড়ি এই প্যাক বাজারে আসছে। তবে অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ঠিক কবে বিকল্পটির ফায়দা ওঠাতে পারবেন সেটা এখনই বলা যাচ্ছেনা। এয়ারটেল এক্সস্ট্রিম মোবাইল প্যাকেটির দাম সম্পর্কেও সংস্থা এখনো নিশ্চিতভাবে কিছু জানায়নি। তবে এটি যে সাধারণ মানুষের পক্ষে সহজে ক্রয়সাধ্য হবে সেটা অনুমান করা যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন