Airtel Xstream Box মিলছে ২,০০০ টাকায়, সীমিত সময়ের জন্য সেট টপ বক্সে ৪৯৯ টাকার অফ সংস্থার

গ্রাহকদের আকর্ষিত করতে নিজের অ্যান্ড্রয়েড টিভি সেট টপ বক্স Xstream Box-এ এবার ৪৯৯ টাকার অফ দিচ্ছে Airtel। এতে নির্বাচিত ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন বিনামূল্যে বান্ডিল থাকবে।

গত বছরে নিজের জনপ্রিয় অ্যান্ড্রয়েড টিভি সেট টপ বক্স (STB) Airtel Xstream Box (এয়ারটেল এক্সস্ট্রিম বক্স)-এর ওপর ফাইবার ব্রডব্যান্ড কানেকশন অফার দিয়ে বেশ সাড়া পেয়েছিল Airtel। এবার বসন্তের মাঝামাঝিতে সংস্থাটি তার এই ডিভাইসের দাম প্রায় ৫০০ টাকা কমালো। হ্যাঁ ঠিকই পড়েছেন! এমনিতে Xstream Box-এর দাম ২,৪৯৯ টাকা। তবে Airtel এর দাম এখন ৪৯৯ টাকা কমিয়েছে, যার ফলে এটি ২,০০০ টাকায় পাওয়া যাবে। উল্লেখ্য, ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে টেলিকম কোম্পানিটি Xstream Stick-এর পাশাপাশি Xstream বক্স চালু করেছিল যেখানে উভয় ডিভাইসের মোট দাম ছিল ৩,৯৯৯ টাকা।

Airtel Xstream Box-এর নতুন অফার

ইতিমধ্যেই এয়ারটেল এক্সস্ট্রিম বক্সের নতুন দাম সংস্থার সাইটে লাইভ হয়েছে। অর্থাৎ গ্রাহকদের জন্য এই সংশোধিত মূল্য এখন কার্যকরী। ফলত যারা নতুন সেট টপ বক্সের কানেকশন নিতে চান তারা ২,০০০ টাকা খরচ করে এই বিকল্পটি বেছে নিতে পারেন যেখানে একাধিক ওটিটি (OTT) অ্যাপের ফ্রি অ্যাক্সেস মিলবে। তবে এই অফার সীমিত সময়ের জন্য উপলব্ধ থাকবে বলে জানা গিয়েছে।

Airtel Xstream Box-এর ফিচার

ফিচারের কথা বললে, এয়ারটেল এক্সস্ট্রিম বক্স, অ্যান্ড্রয়েড ৯.০ সফ্টওয়্যার ভিত্তিক অ্যান্ড্রয়েড টিভি ওএসে চলে এবং এটিতে গুগল প্লে স্টোর প্রিলোড রয়েছে। ফলত এটি ৫,০০০টিরও বেশি অ্যাপ সমর্থন করবে। সাথে থাকবে ইনবিল্ট ক্রোমকাস্ট (Chromecast) অপশন। আবার এটিতে গুগল অ্যাসিস্ট্যান্টের মাধ্যমে ভয়েস কমান্ড দেওয়া যাবে।

রিপোর্ট অনুযায়ী, এক্সস্ট্রিম বক্সে এক বছরের Disney+Hotstar, তিন মাসের Amazon Prime Video, SonyLIV, Eros Now এবং Hungama-র মত স্ট্রিমিং প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন বান্ডিল থাকবে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন