Airtel Xstream অ্যাপে দেখা যাবে SunNXT -এর বাংলা সহ সমস্ত কনটেন্ট

বর্তমান সময়ে বিনোদনের ক্ষেত্রে অনলাইন স্ট্রিমিং অ্যাপগুলি একটি প্রধান ভূমিকা পালন করছে। এই অ্যাপগুলির জনপ্রিয়তার কারণে প্রায় সমস্ত টেলিকম অপারেটর তাদের গ্ৰাহকদের জন্য ওটিটি প্ল্যাটফর্মের অফার নিয়ে এসেছে। বেশি কনটেন্ট সংগ্ৰহের জন্য একাধিক প্ল্যাটফর্মের সঙ্গে তারা চুক্তি করছে। Airtel আগস্ট মাসে তাদের Airtel Xstream অ্যাপের জন্য Viacom18-এর সাথে চুক্তিবদ্ধ হয়েছিল। এই চুক্তির ফলে তারা VOOT-এর নতুন নতুন সিনেমা, অরিজিনাল ও Viacom18 চ্যানেলের নতুন এপিসোড Airtel Xstream ইউজারদের দেখাতে পারছিল। Airtel এবার Sun Network-এর সঙ্গে চুক্তিবদ্ধ হচ্ছে যাতে SunNXT-এর কনটেন্ট তাদের অ্যাপে দেখানো যায়।

গতকাল থেকেই SunNXT-এর একাধিক টিভি শো ও সিনেমা Airtel Xstream অ্যাপে দেখা যাচ্ছে। SunNXT-এর কনটেন্ট যুক্ত হওয়ার ফলে দক্ষিণ ভারতের দর্শকদের সুবিধা হবে। তার কারণ SunNXT-এ বাংলার পাশাপাশি তামিল, তেলেগু, মালয়ালম এবং কন্নড় ভাষার প্রোগ্ৰামও দেখা যায়। এই প্ল্যাটফর্মে এই সমস্ত ভাষাতেই ৫০,০০০ ঘন্টার লাইভ টিভি কনটেন্ট, সিনেমা, অরিজিনাল, শিশুদের কনটেন্ট ও গান আছে।

গতকাল SunNXT টুইটারে জানিয়েছে, “এখন আমরা Airtel Xstream অ্যাপে কিছু সিনেমা ও টিভি শো দিয়ে আমাদের সার্ভিসের পরীক্ষা করছি। শীঘ্রই Xstream অ্যাপে আমরা সম্প্রচার শুরু করবো।”

অবশ্য যে সিনেমা ও টিভি শো দিয়ে পরীক্ষা করা হচ্ছে তা Airtel Xstream অ্যাপের মধ্যে এখনি দেখা যাচ্ছে। SunNXT যে ভাষাগুলিতে কনটেন্ট দেখাচ্ছে তার মধ্যে কোনো একটি নির্বাচন করে Airtel Xstream অ্যাপের মাধ্যমে সেগুলি দেখা যাবে। ফলে Airtel গ্ৰাহকদের এবার নিজের ভাষায় আরো বেশি কনটেন্ট দেখার সুযোগ এসে গেল।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন