সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন? Airtel-এর এই চ্যালেঞ্জ নিলে পেতে পারেন ১,০০০ টাকার Amazon ভাউচার

airtel-weekend-challenge-perticipate-and-get-a-chance-to-win-1000-rs-amazon-voucher

আপনারা যারা নিয়মিত Twitter (টুইটার) ব্যবহার করেন, তারা হয়ত ইতিমধ্যেই লক্ষ্য করেছেন যে, ভারতের অন্যতম শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানি Airtel (এয়ারটেল) এই প্ল্যাটফর্মে একটি নতুন ক্যাম্পেইন চালাচ্ছে যার নাম ‘Airtel Weekend Challenge’ (এয়ারটেল উইকেন্ড চ্যালেঞ্জ)। এটি ইতিমধ্যেই Twitter-এ ট্রেন্ড করছে। সেক্ষেত্রে বলে রাখি, এই চ্যালেঞ্জ শুধু মাইক্রো ব্লগিং প্ল্যাটফর্মটির মধ্যে সীমাবদ্ধ নয়, বরঞ্চ Facebook (ফেসবুক) এবং Instagram (ইনস্টাগ্রাম) ব্যবহারকারীরাও এই চ্যালেঞ্জে অংশ নিতে পারেন আর বদলে জিতে পারেন ১,০০০ টাকার Amazon (অ্যামাজন) ভাউচার। কীভাবে? আসুন জেনে নিই Airtel Weekend Challenge-এর পুরো গল্প।

Airtel Weekend Challenge কী?

আজ মধ্যরাত থেকে এয়ারটেল তার ‘এয়ারটেল উইকেন্ড চ্যালেঞ্জ’ চালু করেছে যা ব্র্যান্ডের একটি এনগেজমেন্ট অ্যাক্টিভিটি। এই চ্যালেঞ্জের অংশ হিসেবে ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টুইটার ইউজারদের #AirtelWeekendChallenge হ্যাশট্যাগ ব্যবহার করে এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির কোনো একটিতে তাদের এন্ট্রি শেয়ার করতে হবে।

এরপর তাদের একটি সহজ ধাঁধা বা পাজলের উত্তর দিতে হবে যা এয়ারটেল থ্যাঙ্কস (Airtel Thanks) অ্যাপের কার্যকারিতা সম্বন্ধিত। এখানে এয়ারটেল থ্যাঙ্কসের সুবিধা হিসেবে ৯টি অপশনের মধ্যে ৮টি (সেন্ড মানি, ডেটা কার্ড, ব্রডব্যান্ড বিল, প্রিপেইড রিচার্জ, ডিটিএইচ রিচার্জ, গ্যাস বিল, ল্যান্ডলাইন বিল এবং বিদ্যুৎ বিল) তুলে ধরা থাকবে। চ্যালেঞ্জে অংশগ্রহণকারীদের সংস্থা প্রদত্ত ‘ভিডিও কেওয়াইসি’, ‘অনলাইন শপিং’ এবং ‘পে রেন্ট অপশন’ থেকে সঠিক বিকল্পটি অ্যাপের ৯ নম্বর সুবিধা হিসেবে বেছে নিতে হবে। সোজা ভাষায় বললে এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপের অন্যতম একটি সুবিধা কী, তা শনাক্ত করতে হবে। সঠিক উত্তর দিলেই মিলবে পুরো ১,০০০ টাকার অ্যামাজন ভাউচার।

Airtel Weekend Challenge-এর নিয়ম, শর্তাবলী

আগেই বলেছি এই চ্যালেঞ্জটি আজ থেকে শুরু হয়েছে। সেক্ষেত্রে এটির ফায়দা তুলতে আগ্রহীদের একটু তাড়াতাড়ি করতে হবে, কারণ আগামীকাল মানে ৩১শে জুলাই রাত ১১:৫৯ অবধি এটি চলবে। সেক্ষেত্রে এয়ারটেল উইকেন্ড চ্যালেঞ্জের এন্ট্রিগুলিকে র‌্যানডমলি বিচার করা হবে, আর প্রতিটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম মিলিয়ে সর্বাধিক তিনজন ভাগ্যবান বিজেতা পাবেন পুরষ্কার। এক্ষেত্রে এয়ারটেল তার অফিসিয়াল পেজের মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণা করবে এবং বিজয়ীদের ২৪ ঘন্টার মধ্যে পুরস্কার দাবি করতে হবে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন