Airtel ও Vi-র ২৮ দিনের সেরা রিচার্জ প্ল্যানগুলি দেখে নিন, পাবেন রোজ ৩ জিবি পর্যন্ত ডেটা সহ আনলিমিটেড কল

২৮ দিনের রিচার্জ করতে চান? ডেটা চাহিদা অনুযায়ী বেছে নিন Airtel বা Vi-এর এই প্রিপেইড প্ল্যানগুলি

airtel-vodafone-idea-vi-28-days-recharge-plans-with-unlimited-call-and-data

এখন রোজকার জীবনে খাদ্য, বস্ত্র, বাসস্থানের সাথে অপরিহার্য হয়ে উঠেছে ইন্টারনেট নামক মাধ্যমটি। দেশের একাংশ মানুষ এখন এই অন্তর্জালের মায়ায় আচ্ছন্ন থাকছেন, এর ফলে মোবাইলে ডেটার চাহিদা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে এবং টেলিকম অপারেটররা গ্রাহকদের প্রয়োজনের উপযুক্ত বিভিন্ন প্রিপেইড প্ল্যান সরবরাহ করে চলেছে। সেক্ষেত্রে আপনি যদি Airtel (এয়ারটেল) বা Vodafone Idea (ভোডাফোন আইডিয়া)-র গ্রাহক হন এবং এক মাসের মেয়াদে বেশি ডেটার সাথে আনলিমিটেড কল বা এসএমএস সহ অন্যান্য সুবিধা পেতে চান, তাহলে আজ আমরা আপনাকে এমন কয়েকটি প্ল্যানের কথা বলব, যা ২৮ দিনের বৈধতার সাথে উপলব্ধ।

২৮ দিনের মেয়াদযুক্ত Airtel প্রিপেইড প্ল্যান

এই মুহূর্তে এয়ারটেল ২৮ দিনের বৈধতায় ২৬৫ টাকার একটি প্রিপেইড প্ল্যান অফার করে, যা রোজ ১ জিবি ডেটার সাথে আনলিমিটেড কল এবং এসএমএস ব্যবহার করতে দেয়। এরপর তালিকায় রয়েছে ২৯৯ টাকার প্ল্যান, যার বৈধতা ২৮ দিন। গ্রাহকরা এতে প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা, আনলিমিটেড কলিং এবং রোজ ১০০টি করে এসএমএস‌ পান। সংস্থার রোজ ২ জিবি ডেটা অফারকারী প্ল্যানও রয়েছে, এর জন্য গ্রাহকদের ৩৫৯ টাকা খরচ করতে হবে, যার বদলে অতিরিক্ত সুবিধা হিসেবে মিলবে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০টি এসএমএস। এছাড়া এয়ারটেল ৪৪৯ টাকার একটি প্ল্যান নিয়ে এসেছে, যাতে আনলিমিটেড কলের সাথে রোজ ২.৫ জিবি ডেটা, ১০০টি ডেইলি এসএমএস ইত্যাদি সুবিধা পাওয়া যায়। তালিকার শেষ প্ল্যান হল ৫৯৯ টাকার প্ল্যান, যা প্রতিদিন ৩ জিবি ডেটার সাথে আনলিমিটেড কল এবং এসএমএসের মত বেনিফিট অফার করে।

বলে রাখি, এয়ারটেলের উল্লিখিত সমস্ত প্ল্যানেই অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল এডিশনের ফ্রি ট্রায়াল, উইঙ্ক মিউজিকের মেম্বারশিপ ইত্যাদি সুবিধা মিলবে। এক্ষেত্রে ৫৯৯ টাকার প্ল্যানে থাকবে ডিজনি+হটস্টার বিনামূল্যে ব্যবহারের সুবিধা।

২৮ দিনের মেয়াদযুক্ত Vi প্রিপেইড প্ল্যান

ভোডাফোন আইডিয়ার ২৮ দিনের বৈধতার প্ল্যানগুলির মধ্যে সবচেয়ে সস্তা হল ২৬৯ টাকার প্ল্যান, যাতে প্রতিদিন ১ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস পাওয়া যায়। এরপর রয়েছে ২৯৯ টাকার প্রিপেইড প্ল্যান, যা একই কলিং বা মেসেজিং বেনিফিটের সাথে রোজ ১.৫ জিবি ডেটা অফার করে। সংস্থার ৩৫৯ টাকার প্ল্যান রিচার্জ করলে রোজ ২ জিবি ডেটার সাথে পাওয়া যায় আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০টি এসএমএস। আবার ৪০৯ টাকা এবং ৪৭৫ টাকার প্ল্যান যথাক্রমে রোজ ২.৫ জিবি ডেটা এবং ৩ জিবি ডেটা অফার করে।

অতিরিক্ত সুবিধার কথা বললে, এই ভোডাফোন আইডিয়া প্ল্যানগুলি (১ জিবি প্ল্যান বাদে) বিঞ্জ অল নাইট, উইকেন্ড রোল ওভার, ২ জিবি পর্যন্ত অতিরিক্ত ব্যাকআপ ডেটা এবং Vi Movies & TV-এর ফ্রি অ্যাক্সেস সরবরাহ করে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.