এয়ারটেল গ্রাহকদের জন্য খারাপ খবর, আর পাওয়া যাবেনা Zee5 সাবস্ক্রিপশন

টেলিকম কোম্পানিগুলি এখনকার দিনে গ্রাহকদের ডেটা ও কলিং ছাড়াও অন্যান্য সুবিধা দেয়। যারমধ্যে ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন অন্যতম। এই ওটিটি প্ল্যাটফর্মগুলিতে ওয়েবসিরিজ, সিনেমা প্রভৃতি দেখা যায়। গত মে মাসে Airtel তাদের গ্রাহকদের অতিরিক্ত সুবিধা দিতে Zee5 এর সাথে হাত মিলিয়েছিল। এরফলে গ্রাহকরা বেশকিছু প্রিপেড প্ল্যানে এই ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাচ্ছিলো। তবে এবার থেকে আর এই সুবিধা পাবেনা গ্রাহকরা।

যদিও এয়ারটেল এখনও একটি প্ল্যানে এই সুবিধা দিচ্ছে। সেটা হল ২৮৯ টাকার প্ল্যান। যদিও অন্য সমস্ত প্ল্যানের সাথে এই সুবিধা বন্ধ করেছে কোম্পানি। জানিয়ে রাখি এয়ারটেল Airtel-Zee5 সামার বোনাঞ্জা অফারের আওতায় সমস্ত Airtel Thanks গ্রাহকদের জন্য এই সুবিধা এনেছিল।

যদিও জি৫ সাবস্ক্রিপশন ছাড়া বাকি প্ল্যানগুলিতে আর যা যা সুবিধা দেওয়া হত সবই উপলব্ধ থাকবে। যেমন যারা আগে Airtel Xstream, Shaw Academy, Wynk Music সাবস্ক্রিপশন, এবং FASTag রিচার্জের উপর ১৫০ টাকা পেত, তারা আগের মতোই এই সুবিধা ভোগ করবে। আসুন জেনে নিই এয়ারটেলের ২৮৯ টাকার প্ল্যানে কি সুবিধা পাওয়া যায়।

এয়ারটেল ২৮৯ টাকার প্ল্যান:

এয়ারটেলের এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে সমস্ত নেটওয়ার্কে লোকাল ও এসটিডি আনলিমিটেড কলের সুবিধা পাওয়া। এছাড়াও প্রতিদিন ১.৫ জিবি ডেটা মিলবে। অর্থাৎ মোট ৪২ জিবি ডেটা অফার করা হচ্ছে। এরসাথে রোজ ১০০ এসএমএস পাওয়া যাবে। আবার এখানে অতিরিক্ত সুবিধাও পাবে গ্রাহকরা। যার মধ্যে এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম, জি৫ প্রিমিয়াম, উইংক মিউজিক সাবস্ক্রিপশন অন্তর্ভুক্ত। আবার ফাস্ট্যাগ নিলে ১৫০ টাকা ক্যাশব্যাক ও অফার করা হবে।

সবার আগে স্মার্টফোন ও প্রযুক্তি দুনিয়ার যাবতীয় খবর এবং গাড়ি-বাইকের সমস্ত আপডেট পেতে ফলো করুন আমাদের Google NewsTwitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।