Airtel ব্যবহারকারীদের জন্য সুখবর, সম্পূর্ণ বিনামূল্যে ৩ মাসের ইউটিউব প্রিমিয়াম

এয়ারটেল তাদের গ্রাহকদের জন্য Airtel Thanks অ্যাপের মাধ্যমে বিভিন্ন অফার দিয়ে থাকে। এবার এই অফারের তালিকায় নতুন একটি অফার যুক্ত হতে চলেছে। Airtel এবার থেকে নির্বাচিত গ্রাহকদের এয়ারটেল থ্যাংস রিওয়ার্ড প্রোগ্রামের মধ্যে তিন মাসের জন্য YouTube Premium সাবস্ক্রিপশন দেবে। ২২শে অক্টোবর থেকে এই প্রমোশনাল অফার শুরু হয়েছে, চলবে ২২ এপ্রিল, ২০২১ অব্দি। ‘এয়ারটেল কুপন ডিস্ট্রিবিউশন’-এর জন্য তৈরি মাইক্রোসাইটে এ বিষয়ে বিস্তারিত জানানো হয়েছে।

এয়ারটেলের ইউজাররা একটি ফর্মের মাধ্যমে একটি ট্রায়াল কোডের জন্য অনুরোধ জানাতে পারেন। এই কোড আসতে ছয় মাস অব্দি সময় লাগতে পারে। Airtel তিন মাসের ইউটিউব প্রিমিয়াম সাবস্ক্রিপশন গ্রাহকদের জন্য অফার করছে। যে সমস্ত গ্রাহকরা কোনোদিন ইউটিউব মিউজিক প্রিমিয়াম, ইউটিউব প্রিমিয়াম, ইউটিউব রেড, বা Google Play মিউজিক সাবস্ক্রাইব বা ট্রায়াল গ্ৰহণ করেননি, তাদের জন্য এই অফার দেওয়া হচ্ছে।

এই অফারটি ২২ মে, ২০২১ অব্দি থাকবে। সাইন-আপ করার জন্য একটি ভ্যালিড পেমেন্ট সিস্টেম দিতে হবে। অবশ্য এতে ভয়ের কারণ নেই কারণ ট্রায়াল চলাকালীন কোন টাকা কাটা হবে না। ট্রায়াল শেষে আপনার প্রতিমাসে ১২৯ টাকা করে মাসিক চার্জ কাটা হবে। অবশ্য আপনি চাইলে যে কোন সময় ট্রায়াল ক্যান্সেল করে দিতে পারেন।

পাঠকদের জানিয়ে রাখি, YouTube Premium সাবস্ক্রিপশন গত বছরই চালু হয়েছে। এর মাধ্যমে ইউজাররা ইউটিউবের প্রিমিয়াম কনটেন্ট দেখতে ও ডাউনলোড করতে পারবেন। এছাড়াও ইউটিউব প্রিমিয়াম মিউজিক অ্যাপের মাধ্যমে ইউটিউবের মিউজিক ভিডিও ব্যাকগ্রাউন্ড প্লে করাও সম্ভব। অর্থাং আপনি স্ক্রিন অফ করে দিলেও গান চলবে। এছাড়া এই সাবস্ক্রিপশন নিলে একগাদা বিজ্ঞাপনের ঝঞ্ঝাটও থাকবে না। এই সুবিধাগুলি নিজেই এবার বিনামূল্যে পরখ করে দেখতে পারেন এয়ারটেল থ্যাংস অ্যাপের মাধ্যমে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।