Airtel Jio Vi: এক রিচার্জে এক বছর রোজ ৩ জিবি পর্যন্ত ডেটা ও Disney+ Hotstar দেখার সুবিধা পান

এই প্রতিবেদন আমরা এয়ারটেল, জিও এবং ভোডাফোন আইডিয়া-র কয়েকটি দীর্ঘমেয়াদী প্রিপেইড প্ল্যানের কথা বলবো

airtel-jio-vi-long-term-ott-disney hotstar subscription-plan-full-details

Airtel, Jio, Vodafone Idea, তিনটি টেলিকম কোম্পানিই ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) সাবস্ক্রিপশন সহ একাধিক প্ল্যান বাজারে নিয়ে এসেছে। এর কারণ হল, গ্রাহকদের মধ্যে ওটিটি প্ল্যাটফর্মের চাহিদা দ্রুত বাড়ছে। আর ডিজনি+ হটস্টারের কথা বলতে গেলে, আইপিএলের জন্য এই প্ল্যাটফর্মটি জনপ্রিয় হয়ে উঠেছে। এই প্রতিবেদন আমরা এয়ারটেল, জিও এবং ভোডাফোন আইডিয়া-র কয়েকটি দীর্ঘমেয়াদী প্রিপেইড প্ল্যানের কথা বলবো, যেগুলির সাথে ডিজনি+ হটস্টারের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে।

Jio-র রোজ ৩ জিবি ডেটা প্ল্যান

রিলায়েন্স জিও-র ৪,১৯৯ টাকার প্ল্যানে প্রত্যহ ৩ জিবি ডেটা পাওয়া যায়। এর পাশাপাশি সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল ও রোজ ১০০ এসএমএস এর সুবিধা মেলে। এছাড়াও দেওয়া হয় একবছরের Disney+ Hotstar Premium সাবস্ক্রিপশন। জিও-র এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন।

Airtel-র রোজ ২.৫ জিবি ডেটা প্ল্যান

এয়ারটেলের Disney+ Hotstar সাবস্ক্রিপশন সহ সবচেয়ে দামি প্ল্যানের মূল্য ৩,৩৫৯ টাকা। ৩৬৫ দিনের এই প্ল্যানে অতিরিক্ত হিসেবে Amazon Prime Video-র সাবস্ক্রিপশন মেলে। এছাড়া প্রতিদিন ২.৫ জিবি ডেটা, ১০০ এসএমএস ও আনলিমিটেড কলের সুবিধা তো রয়েইছে।

Vodafone Idea-র রোজ ২ জিবি ডেটা প্ল্যান

দৈনিক ২ জিবি ডেটা ও Disney+ Hotstar দেখার সুবিধা ৩৬৫ দিন ধরে পেতে চাইলে, ভোডাফোন আইডিয়ার গ্রাহকদের ৩,০৯৯ টাকা রিচার্জ করতে হবে। এছাড়া এখানে আনলিমিটেড কল, রাত ১২ টা থেকে সকাল ৬ পর্যন্ত অফুরন্ত ডেটা, সাপ্তাহিক ডেটা রোলওভার ও এসএমএস এর বেনিফিট এই প্ল্যানে মিলবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.