এক রিচার্জেই মিলবে ফোন, টিভি ও ব্রডব্যান্ড পরিষেবা, Airtel Black আনল ৬৯৯ টাকা থেকে নতুন প্ল্যান

প্ল্যানদুটির সাথে একত্রে এয়ারটেল Xstream Fiber, ল্যান্ডলাইন ও এয়ারটেল ডিজিটাল টেলিভিশন পরিষেবা উপভোগ করার ছাড়পত্র মিলবে

airtel-black-rs-699-1599-plans-introduced-xstream-fiber-dth-ott-subscriptions

Airtel Black পরিষেবা ব্যবহারকারীদের জন্য নতুন দুটি রিচার্জ প্ল্যান বাজারে নিয়ে এল টেলিকম জায়ান্ট এয়ারটেল (Airtel)। ৬৯৯ এবং ১,৫৯৯ টাকা মূল্যে আগত নয়া এই প্ল্যানদুটির সাথে একত্রে এয়ারটেল Xstream Fiber, ল্যান্ডলাইন ও এয়ারটেল ডিজিটাল টেলিভিশন পরিষেবা উপভোগ করার ছাড়পত্র মিলবে। এছাড়াও প্ল্যানদুটি চিত্তাকর্ষক ওটিটি (OTT) সুবিধার সঙ্গে এসেছে, যা এদের অন্যতম লাভের দিক। ফলে দেরি না করে আসুন বাজারে নবাগত দুই Airtel Black প্ল্যান সম্পর্কে সংক্ষেপে জেনে নেওয়া যাক।

৬৯৯ টাকার নতুন Airtel Black প্ল্যানের সুবিধা

৬৯৯ টাকার নতুন এই প্ল্যান সবচেয়ে কম দামের এয়ারটেল ব্ল্যাক রিচার্জ বিকল্প রূপে বাজারে এসেছে। এর সাথে সর্বাধিক ৪০ এমবিপিএস (Mbps) গতিতে ডেটা খরচের সুবিধা মিলবে। উপরন্তু এই প্ল্যান আকর্ষণীয় ল্যান্ডলাইন সুবিধা সহ আগত। এছাড়া ৬৯৯ টাকার প্ল্যান প্রায় ৩০০ টাকা মূল্যের টিভি চ্যানেল উপভোগের সুবিধা প্রদান করবে। সর্বোপরি এটি বিনিপয়সায় Airtel Xstream ও Disney+ Hotstar কনটেন্ট অ্যাক্সেসের সুবিধা দেবে।

১,৫৯৯ টাকার নতুন Airtel Black প্ল্যানের সুবিধা

প্রিমিয়াম পরিষেবা গ্রহণে আগ্রহ থাকলে এয়ারটেল ব্ল্যাক ইউজারেরা ১,৫৯৯ টাকা মূল্যে আগত এই নতুন প্ল্যান বেছে নিতে পারেন। এটি সর্বাধিক ৩০০ এমবিপিএস গতিতে ইন্টারনেট ব্যবহারের সুযোগ প্রদান করবে। এছাড়া এর সাথে গ্রাহকেরা ৩৫০ টাকা মূল্যের টিভি চ্যানেল উপভোগের সুবিধা পাবেন। একইসাথে এটি বিনামূল্যে Netflix, Amazon Prime Video এবং Disney+ Hotstar কনটেন্ট অ্যাক্সেসের ছাড়পত্র দেবে।

অন্যান্য লাভজনক Airtel Black প্ল্যান

নতুন রিচার্জ প্ল্যানদুটি ছাড়াও এয়ারটেল ব্ল্যাক গ্রাহকরা ২,০৯৯ টাকার রিচার্জ বিকল্পটি বেছে নিতে পারেন। এটি সর্বোচ্চ ২০০ এমবিপিএস গতির সঙ্গে ইন্টারনেট ব্যবহারের স্বাধীনতা দেবে। এছাড়া ২,০৯৯ টাকার প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা পোস্টপেইড পরিষেবার অধীনে মোট ৩টি কানেকশন পেয়ে যাবেন, যা আনলিমিটেড ভয়েস কলিং ও সর্বাধিক ২৬০ জিবি (GB) ডেটা খরচের সুবিধা সহ উপলব্ধ। উপরন্তু এর সাথে ৪৫৪ টাকা মূল্যের টিভি চ্যানেল সহ Amazon Prime Video ও Disney+ Hotstar সাবস্ক্রিপশন একেবারে বিনামূল্যে পাওয়া যাবে।

পরিশেষে ১,৫৯৮ টাকার এয়ারটেল ব্ল্যাক প্ল্যানের কথা উল্লেখ করতে হয়। এটি ২০০ এমবিপিএস গতিতে ইন্টারনেট ব্যবহারের ছাড়পত্র দেবে। তাছাড়া এর সাথে পাওয়া যাবে মোট ২টি পোস্টপেইড কানেকশন, যা ব্যবহার করে ১০৫ জিবি ডেটা খরচ সহ অফুরন্ত ভয়েস কল করা সম্ভব। সর্বোপরি এই প্ল্যান অ্যামাজন প্রাইম ভিডিও এবং ডিজনি+ হটস্টার সহ আরো বেশ কয়েকটি প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন প্রদান করবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020