ভক্তদের চমকে দিয়ে অডির গাড়ি কিনে ফেললেন জনপ্রিয় অভিনেত্রী অদিতি রাও হায়দরি

aditi-rao-hydari-becomes-owner-of-audi-q7

অভিনয় জগতের সাথে যুক্ত সেলেবদের গাড়ির প্রতি একটি অদম্য আকর্ষণ রয়েছে। ফলত তাঁদের গ্যারেজে মাঝে মধ্যেই নতুন সদস্যের আনাগোনা লেগেই থাকে। এবারে বলিউড অভিনেত্রী অদিতি রাও হায়দরি (Aditi Rao Hydari) একটি ঝাঁ-চকচকে Audi Q7 কিনে ফেললেন। ভারতে জার্মান ব্র্যান্ডটির ফ্ল্যাগশিপ মডেল এটি। অডি জানিয়েছে, পশ্চিম মুম্বাইয়ের একটি ডিলারশিপ থেকে বিলাসবহুল গাড়িটির ডেলিভারি নিয়েছেন অভিনেত্রী।

উল্লেখ্য, বহু তারকার পছন্দের গাড়ি Audi Q7, তাই অনেকের সংগ্রহেই রয়েছে এটি। অসংখ্য বলিউড অভিনেতা অভিনেত্রী এই এসইউভি গাড়িটির আরামদায়ক রাইড, ফিচার এবং প্রযুক্তিতে গুনমুগ্ধ। জার্মান লাক্সারি এসইউভি গাড়িটি দুটি ভ্যারিয়েন্ট ভারতের বাজারে উপলব্ধ – প্রিমিয়াম প্লাস এবং টেকনোলজি। দাম ৮০ ও ৮৫ লক্ষ টাকা (এক্স-শোরুম)। সাধারণ মানুষের ধরাছোঁয়ার বাইরে থাকা গাড়িটির একটি ফেসলিফ্ট ভার্সন কয়েক মাস আগেই নিয়ে এসেছে অডি।

ডিজাইনের দিক থেকে অডির অন্যান্য গাড়ির মতই কিউ৭ নিজের আভিজাত্য প্রকাশ করে। এতে উপস্থিত ক্রোম ট্রিম সহ একটি বৃহৎ ফ্রন্ট গ্রিল, ম্যাট্রিক্স অল-এলইডি হেডল্যাম্প, ইন্টিগ্রেটেড এলইডি ডিআরএল, বৃহৎ বাম্পার। গাড়ির পার্শ্ববর্তী ডিজাইনের কথা বললে এতে দেখা মেলে বড় আকারের স্পোর্টি অ্যালয় হুইল। পেছনের সারিতে রয়েছে এলইডি টেললাইট।

আবার বেশকিছু রঙের বিকল্পে বেছে নেওয়া যায় অডি কিউ৭ – কার্রানা হোয়াইট, মিথস ব্ল্যাক, নাভার্রা ব্লু, সামুরাই গ্রে এবং ফ্লোরেট সিলভার। এদিকে অন্দরমহলের দুটি ভিন্ন রঙে উপলব্ধ গাড়িটি – সাইগা বেগ এবং ওকাপি ব্রাউন। এগিয়ে চলার শক্তি জোগাতে অডি কিউ৭ একটি অতি শক্তিশালী ৩.০ লিটার V6 TFSI পেট্রল ইঞ্জিন দেওয়া হয়েছে। আবার এতে একটি ৪৮ ভোল্ট মিল্ড হাইব্রিড প্রযুক্তি সংযুক্ত রয়েছে। যা থেকে ৩৪০ এইচপি শক্তি এবং ৫০০ এনএম টর্ক উৎপন্ন হয়।

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভদীপ টেকগাপে অটোকার বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, অটোকার নিয়ে টেকগাপে তার হাতেখড়ি। দিনকে দিন সে টেকগাপের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।