তিন কোটির Mercedes কিনে অনুরাগীদের চোখ ধাঁধিয়ে দিলেন কঙ্গনা রানাউত

actor-kangana-ranaut-buys-mercedes-maybach-s-680-luxury-car-worth-rs-3-2-crore

ভারতের জনসংখ্যার বিচারে বিলাসবহুল সংস্থার উচ্চমূল্যের গাড়ি কেনার মতো মানুষের সংখ্যা অতি নগণ্য। সিংহভাগ মধ্যবিত্তের দেশ হিসেবে পরিচিত ভারতে তাই এই জাতীয় গাড়ির বিক্রি খুব কমই হতে দেখা যায়। কিনলেও তা সাধারণত কোনো সেলিব্রিটি কেনেন। যা বড় বড় অক্ষরের শিরোনামে প্রকাশ পায় সংবাদমাধ্যমগুলিতে। এবার তেমনই একটি অতি মহার্ঘ্য লাক্সারি গাড়ি নিজেকেই উপহার দিলেন বলিউড অভিনেত্রী এবং প্রযোজক কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।

বলিউডের কুইনের গ্যারেজের শোভা বাড়াতে এসেছে Mercedes-Maybach S-Class S 680। যার দাম শুনলে চোখ কপালে ওঠা অস্বাভাবিক নয়। বিদেশে সম্পূর্ণ তৈরি করে গাড়িটি ভারতের বাজারে বিক্রি করা হয়। ভারতের বাজারে Mercedes-Maybach S-Class দু’টি ভ্যারিয়েন্টে উপলব্ধ – S 580 ও S 680। কঙ্গনা গাড়িটির টপ স্পেক মডেল অর্থাৎ S 680 4MATIC কিনেছেন। ভারতে যার এক্স-শোরুম মূল্য ৩.২ কোটি টাকা (এক্স-শোরুম)।

ইতিমধ্যেই কঙ্গনার গাড়ি কেনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে। ভিডিওতে গাড়িটির সামনে দাঁড়িয়ে ছবি তোলার জন্য পোজ দিয়েছেন অভিনেত্রী। এমনকি সেখানে তাঁর পরিবারের বাকি সদস্যদের উপস্থিতিও নজরে পড়ে। এদিকে Mercedes-Maybach S-Class এ বছরের শুরুর দিকে ভারতের বাজারে নতুন ভার্সনের লঞ্চ হয়েছে। S 680 4MATIC-তে রয়েছে ৬.০ লিটার V12 ইঞ্জিন, যা থেকে ৬০৪ বিএইচপি ক্ষমতা এবং ৯০০ এনএম টর্ক উৎপন্ন হয়। ঘন্টা প্রতি ০-১০০ কিমি পিকআপ মাত্র ৪.২ সেকেন্ডে তোলা যায় এতে।

Mercedes-Maybach S-Class S 680 4MATIC-র সর্বোচ্চ গতিবেগ ঘন্টায় ২৫০ কিমি। গাড়িটির বিশেষ ফিচারগুলির মধ্যে রয়েছে ১২.৮ ইঞ্চি ডিসপ্লে সহ MBUX ইনফোটেইনমেন্ট সিস্টেম এবং ১২.৩ ইঞ্চি ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল, ১৩টি এয়ারব্যাগ, দুটি বেল্ট ব্যাগ এবং অটোমেটিক এয়ার সাসপেনশন। গাড়িটির কালো রঙের মডেল পছন্দ করেছেন কঙ্গনা।

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভদীপ টেকগাপে অটোকার বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, অটোকার নিয়ে টেকগাপে তার হাতেখড়ি। দিনকে দিন সে টেকগাপের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।