2023 Triumph Bonneville T120 Black Edition মিশকালো রঙে লঞ্চ হল, দাম কত এই বাইকের

2023-triumph-bonneville-t120-black-edition-launched-at-rs-11-09-lakh

ভারতের বাজারে পা রাখল 2023 Triumph Bonneville T120 Black Edition। ব্রিটেনের প্রিমিয়াম টু-হুইলার নির্মাতা ট্রায়াম্ফ তাদের T120 Black এর নতুন সংস্করণ এখানে লঞ্চের ঘোষণা করেছে। রেট্রো ডিজাইনের এই মোটরসাইকেলের দাম রাখা হয়েছে ১১.০৯ লাখ টাকা (এক্স-শোরুম)। এটি জেট ব্ল্যাক পেইন্ট স্কিমের মূল্য।

2023 Triumph Bonneville T120 Black Edition উপলব্ধ হবে ম্যাট স্যাফিয়ার ব্ল্যাক থিমের সাথে স্যাফিয়ার ব্ল্যাক কালার অপশনেও। যার দাম ১১.৩৯ লাখ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হয়েছে। জেট ব্ল্যাকে সিঙ্গেল টোন ফিনিশ এবং দ্বিতীয়টিতে ডুয়াল টোন ফিনিশিং চোখে পড়বে। ফুয়েল ট্যাঙ্কের উপরে থাকছে সিলভার স্ট্রাইপ।

এছাড়াও, স্যাফিয়ার ব্ল্যাক কালার অপশনে বাদামী রঙের সিট কভার দেওয়া হয়েছে। আবার দুটি পেইন্ট স্কিমেই কালো রঙের হেডলাইট মাস্ক, ইঞ্জিন কেস, এগজস্ট ক্যানিস্টার, এবং পুরনো দিনের বাইকের মতো ওয়্যার স্পোক হুইল বর্তমান নতুন Triumph Bonneville T120 Black Edition মোটরসাইকেলে।

স্ট্যান্ডার্ড ভার্সনের মতোই ব্ল্যাক এডিশনে চালিকাশক্তি যোগাবে ১,২০০ সিসি প্যারালাল টুইন লিকুইড কুল্ড ইঞ্জিন। যাকে যোগ্য সঙ্গত দেবে সিক্স-স্পিড গিয়ারবক্স। পাওয়ারট্রেন থেকে ৬,৫৫০ আরপিএম গতিতে ৭৮.৯ বিএইচপি ক্ষমতা ও ৩,৫০০ আরপিএমে ১০৫ এনএম টর্ক উৎপন্ন হবে। বাইকটি ট্রুইন ক্রেডেল ফ্রেমের উপর ডিজাইন করা‌। দু’চাকায় একটি করে ডিস্ক ব্রেক আছে৷ সাসপেনশনের জন্য সামনে টেলিস্কোপিক ফর্ক ও পিছনে টুইন রিয়ার স্প্রিং রয়েছে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।