Twitter নিয়ে বড় ঘোষণা ইলন মাস্কের, সবার জন্য আলাদা আলাদা হবে ব্লু টিক, আসছে ভিডিও পরিষেবা

Twitter এর ব্লু টিক পরিষেবা নিয়ে চর্চা অব্যাহত। সম্প্রতি সামনে এসেছে যে, ইলন মাস্ক ব্লু টিক পরিষেবাটি পুনরায় চালু করতে চলেছেন, যদিও তিনি এখনও এর জন্য কোনও নির্দিষ্ট তারিখ নিশ্চিত করেননি। মাস্ক তার একটি টুইটে বলেছেন, ব্লু টিক সাবস্ক্রিপশনে (Blue Tick Subscription) নিয়ে আসতে তাদের দেরি হচ্ছে কারণ প্ল্যাটফর্মে অনেক ভুয়ো ইউজার রয়েছে। এই সমস্ত ইউজারদের আগে সনাক্ত করতে হবে। ইলন মাস্ক আরও বলেছেন যে, খুব শীঘ্রই টুইটারে ইউটিউবের মতো একটি ভিডিও পরিষেবা শুরু হবে এবং নির্মাতারাও ভাল আয় করতে পারবেন।

প্রত্যেকের জন্য আলাদা হবে Blue Tick

ইলন মাস্ক বলেছেন যে, শীঘ্রই ব্লু টিক সাবস্ক্রিপশন চালু করা হবে, তবে ব্লু টিক সবার জন্য একই রকম হবে না। ইতিমধ্যেই যে ব্লু টিক চালু হয়েছে তা রাজনীতিবিদ, সেলিব্রিটি, সাংবাদিক এবং সেলিব্রিটিদের জন্য আনা হয়েছে। আবার প্রতিষ্ঠান এবং ব্যক্তিগত অ্যাকাউন্টের জন্য পৃথক ব্লু টিক থাকবে। সোজা কথায়, ব্লু টিক চিহ্নের রং বদলাতে চলেছেন ইলন মাস্ক।

Twitter Blue সার্ভিসের জন্য দিতে হবে ৮ ডলার

ইলন মাস্ক এই মাসের শুরুর দিকে কিছু দেশে টুইটার ব্লু পরিষেবা চালু করেছিলেন, যার দাম প্রতি মাসে ৮ ডলার নির্ধারণ করা হয়েছে, যদিও এটি আপাতত বন্ধ করে দেওয়া হয়েছে। একটি বড় কোম্পানির ভুয়ো অ্যাকাউন্ট থেকে টুইটের পরে সংস্থাটির অনেক ক্ষতি হয়। এরপর টুইটার ব্লু পরিষেবা বন্ধ রাখা হয়। ভারতে টুইটার ব্লু-র মূল্য রাখা হতে পারে প্রতি মাসে ৭২০ টাকা‌।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *