MG Motor ZS EV 2022 ভারতে লঞ্চ হচ্ছে 7 মার্চ, কী কী ফিচার থাকবে, জেনে নিন বিশদে

2022-mg-zs-ev-to-be-launched-in-india-on-7-march-features-and-other-details

MG ZS EV 2022 ভারতে পা রাখছে আগামী ৭ মার্চ৷ এমজি মোটর ইন্ডিয়ার তরফে বৈদ্যুতিক গাড়িটির লঞ্চের তারিখ আজ ঘোষণা করা হয়েছে৷ যা আসলে সংস্থার প্রথম ইলেকট্রিক গাড়ি ZS EV এর ফেসলিফ্ট ভার্সন৷ MG ZS EV 2022 বিশ্ববাজারে ক’মাস আগে আরও বড় ও শক্তিশালী ব্যাটারি প্যাকের সাথে আত্মপ্রকাশ করেছে৷ এবার ভারতেও গাড়িটি লঞ্চ করতে প্রস্তুত এমজি মোটর।

অনুমান, MG ZS EV 2022 ভারতের বাজারে সাদা, লাল, ধুসর, এবং রূপালী রঙে পাওয়া যাবে৷ বহিরঙ্গের নকশাতেও থাকবে পরিবর্তন। ফেসলিফ্ট ভার্সনের চার্জিং পয়েন্টটি গাড়ির মুখে এমজি লোগোর পাশে দেওয়া থাকবে। এছাড়া, পুরনো মডেলের তুলনায় MG ZS EV 2022-এর চাকার ডিজাইন আরও সুন্দর।

এমজি জেডএস ইভি ২০২২ এর বিশেষ ফিচারগুলির মধ্যে থাকবে চারপাশ আরও ভাল করে দেখার জন্য উন্নত ক্যামেরা, অ্যাপল কার প্লে ও অ্যান্ড্রয়েড অটো সাপোর্ট-সহ ১০.১ ইঞ্চি হাই ডেফিনেশন টাচস্ক্রিন ইনফোটেইন সিস্টেম। এমজি জেডএস ইভি ফেসলিফ্ট একটি ৫০ কিলোওয়াট ব্যাটারির সাথে আসতে পারে। যা এক চার্জে ৫০০ কিলোমিটার পর্যন্ত চলার ক্ষমতা রাখবে।

বর্তমানে জেস ইভির দাম ২১.১১ লক্ষ টাকা থেকে শুরু। এর ২০২২ মডেলের মূল্য ২০,০০০ থেকে ৫০,০০০ টাকা পর্যন্ত বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। আগের মতোই আপডেটেড গাড়িটির সঙ্গে Hyundai Kona Electric এবং Tata Nexon EV-র প্রতিযোগিতা চলবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন