2022 Mahindra Scorpio: লঞ্চের আগেই ফাঁস হল নতুন স্করপিওর ছবি, XUV700-এর সমান বড়

2022-mahindra-scorpio-leaked-pictures-reveal-exterior-design-launch-soon

দীর্ঘদিন বাদে সকলের প্রিয় Scorpio-র নতুন প্রজন্মের মডেল বাজারে নিয়ে আসার ক্ষেত্রে মাহিন্দ্রা (Mahindra)-র অন্দরমহলে ব্যাপক তোড়জোড় শুরু হয়েছে। এমনিতেই জনপ্রিয়তার তুঙ্গে থাকা মডেল, তার ওপর সংস্থার প্রকাশিত রহস্যজনক টিজার – সব মিলিয়ে গ্রাহকদের মনে কৌতুহল কয়েক গুণ বাড়িয়ে তুলেছে। এদিকে গাড়িটি জুনেই বাজারে পা রাখবে বলে বিভিন্ন মহল থেকে খবর আসছে। এরই মাঝে ফাঁস হল নতুন স্করপিও-র ছবি। যা খুব শীঘ্রই লঞ্চের জল্পনায় ইন্ধন জুগিয়েছে। অনলাইনে 2022 Mahindra Scorpio -র বেশ কয়েকটি ছবি ছড়িয়ে পড়েছে। আসুন গাড়িটি লঞ্চের আগে ছবিতে নজরে পড়া বৈশিষ্ট্যগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

2022 Mahindra Scorpio ফিচার্স ও ডিজাইন

ফাঁস হওয়া ছবিতে নতুন স্করপিওর সামনের অংশের সা মাহিন্দ্রার নতুন লোগো সহ একটি সিগনেচার গ্রিল, একজোড়া প্রজেক্টর ইউনিট সহ হেডল্যাম্প দেখা গিয়েছে। আবার গ্রিলের উপর দিয়ে একটি ক্রোম বার হেডলাইটগুকে সংযুক্ত করেছে। স্করপিও ২০২২-এ থাকছে একটি বড় বাম্পার, ফক্স স্কিড প্লেট। ছবি দেখে অনুমা, এটি স্করপিওর মিড লেভেল ভ্যারিয়েন্ট। আকারে XUV700-র সমান বড়।

2022 Mahindra Scorpio leaked Pictures Reveal exterior design

এছাড়া নতুন স্করপিওতে ডিজিটাল অ্যানালগ ইন্সট্রুমেন্ট কনসোল, একটি বড় টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেমের সাথে লেটেস্ট স্মার্টফোন কানেক্টিভিটি, হেড আপ ডিসপ্লে, সানরুফ, রিয়ার এসি ভেন্টস, ওয়্যারলেস চার্জিং, ব্যবস্থা সহ আরও অন্যান্য বৈশিষ্ট্য। সুরক্ষাজনিত ফিচার হিসাবে ৬টি এয়ারব্যাগ, ৩৬০ ডিগ্রী ক্যামেরা, ইবিডি সহ এবিএস, ট্রাকশন কন্ট্রোল সহ ইএসপি, টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম, ক্রুজ কন্ট্রোল এবং রিয়ার ডিস্ক ব্রেক থাকতে পারে।

2022 Mahindra Scorpio ইঞ্জিন

একটি রিপোর্টে দাবি করা হয়েছে, মাহিন্দ্রা স্করপিও ২০২২-এ Thar ও XUV700-এর ইঞ্জিন দেওয়া হবে। ২.০ লিটার mStallion টার্বো পেট্রোল এবং ২.২ লিটার mHawk ডিজেল – মূলত এই দুটি ইঞ্জিনের বিকল্পে বেছে নেওয়া যাবে নতুন স্করপিও। ক্ষমতা হবে যথাক্রমে ১৩০ বিএইচপি ও ৩০০ এনএম টর্ক এবং ১৫৫ বিএইচপি ও ৩৫০ এনএম টর্ক। ৬-স্পিড ম্যানুয়াল এবং ৬-স্পিড অটোমেটিক গিয়ার বক্স সহ উপলব্ধ হবে গাড়িটি। এর প্রিমিয়াম মডেলে দেওয়া হবে টেরেইন মোড, ড্রাইভ মোড এবং ৪×৪ ড্রাইভট্রেন সিস্টেম।

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভদীপ টেকগাপে অটোকার বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, অটোকার নিয়ে টেকগাপে তার হাতেখড়ি। দিনকে দিন সে টেকগাপের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।