2022 KTM 390 Adventure ভারতে কেটিএমের ওয়েবসাইটে তালিকাভুক্ত হল, শীঘ্রই লঞ্চের ইঙ্গিত?

2022-ktm-390-adventure-listed-on-india-website-launch-seems-imminent

মুম্বইয়ের এক শোরুমে তার দর্শন পাওয়া গিয়েছিল ক’দিন আগেই। সেই 2022 KTM 390 Adventure এবার ভারতে কেটিএমের ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়ে অ্যাডভেঞ্চারপ্রেমী বাইকারদের হৃদস্পন্দন আরও বাড়িয়ে দিল। সংস্থা আনুষ্ঠানিক লঞ্চের দিনক্ষণ ঘোষণা না করলেও বিভিন্ন মহলের দাবি, সামনের মার্চেই দেশের বাজারে আত্মপ্রকাশ করবে KTM 390 Adventure-এর আপডেটেড মডেল। আবার আনঅফিসিয়ালি অনেক ডিলার অগ্রিম বুকিংও চালু করে ফেলেছেন।

কেটিএম ইন্ডিয়ার ওয়েবসাইটে লিস্টেড হওয়ার ফলে ভারতমুখী 2022 KTM 390 Adventure-এর ফিচারগুলির বিষয়ে নিশ্চিত হওয়া গিয়েছে। যেমন এটি ট্র্যাকশন কন্ট্রোল সিস্টেম, রাইডিং মোড, কুইকশিফ্টার, এবং কর্নারিং এবিএসের সাথে আসবে। আবার বাইকটির আর্ন্তজাতিক মডেলের মতো ভারতীয় ভার্সনে নতুন হালকা অ্যালয় হুইল থাকবে।

KTM 390 Adventure-এর পুরনো মডেলে ট্র্যাকশন কন্ট্রোলের একটাই লেভেল ছিল। নতুন মডেলে সেটা টু-লেভেল (অফ-রোড ও স্ট্রিট) করা হয়েছে। তবে আগের বারের মতো এবারও অ্যাডভেঞ্চার ট্যুরারটির এদেশীয় ভার্সনে অ্যাডজাস্টেবল ফ্রন্ট ফর্ক পাচ্ছে না।

উল্লেখ্য, নতুন KTM 390 Adventure গত বছরের ডিসেম্বরে আর্ন্তজাতিক বাজারে উন্মোচিত হয়েছিল। ভারতে বাইকটির দাম কীরকম হতে পারে, সে সম্পর্কে এখনও ধারণা পাওয়া যায়নি। এই প্রসঙ্গে জানিয়ে রাখি, বতর্মানে এখানে KTM 390 Adventure-এর পুরনো মডেলের মূল্য ৩.২৮ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

গেম খেলতে এখানে ক্লিক করুন