Hero-র নতুন স্কুটার কেনার পরিকল্পনা করছেন? দাম বাড়ল এই মডেলগুলির

হিরো মোটোকর্পের (Hero Motocorp) স্কুটার বা মোটরসাইকেলের জন্য এই মাস থেকে ক্রেতাদের বাড়তি টাকা গুণতে হবে।স্টিল, তামা সহ গাড়ি তৈরির বিভিন্ন পণ্য দামি হওয়ার জন্য উৎপাদন খরচ বাড়ার ফলে বছরে এই নিয়ে তৃতীয়বার হিরো মোটোকর্প তাদের দুই চাকার যানের দাম বৃদ্ধির সিদ্ধান্ত নিয়েছে। এই প্রতিবেদনে আমরা হিরোর প্রত্যেকটি স্কুটারের নতুন দাম আমরা জানাবো।

Hero Pleasure+ এর নতুন দাম

Hero Pleasure+ চারটি ভ্যারিয়েন্টে উপলব্ধ। স্কুটারটির Sheet Metal Wheel ও Cast Wheel ভ্যারিয়েন্টের নতুন দাম যথাক্রমে ৬০,৫০০ টাকা ও ৬২,৮৫০ টাকা। আবার Platinum এডিশন নিতে গেলে খরচ করতে হবে ৬৪,৯৫০ টাকা।

Hero Maestro Edge 110 এর নতুন দাম

Hero Maestro Edge 110 স্কুটারের VX ও ZX ভার্সনের নতুন দাম যথাক্রমে ৬৮,৭০০ টাকা ও ৬৯,৮৫০ টাকা। অপরদিকে এর 100 Million Edition এর নতুন দাম হল ৭১,৬৫০ টাকা।

Hero Maestro Edge 125 এর নতুন দাম

Hero Maestro Edge 125 তিনটি ভ্যারিয়েন্টে উপলব্ধ। স্কুটারটির Drum Brake Alloy Wheel ও Disc Brake Alloy Wheel এর নতুন দাম যথাক্রমে ৭৬,৪০০ টাকা ও ৭৬,৮০০ টাকা। Stealth Edition বলে তৃতীয় ভ্যারিয়েন্টের দাম হল ৭৮,১০০ টাকা।

Hero Destiny 125 এর নতুন দাম

Hero Destiny 125 স্কুটারের LX ও VX ভ্যারিয়েন্টের নতুন দাম যথাক্রমে ৭১,৬০০ টাকা ও ৭৫,৪৯০ টাকা ধার্য্য করা হয়েছে। বাকি দুই ভ্যারিয়েন্ট 100 Million Edition ও Platinum এর দাম বেড়ে হয়েছে যথাক্রমে ৭৭,২৯০ টাকা ও ৭৬,২৯০ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন