৬,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে কিনুন Samsung Galaxy F62, Galaxy F12, Galaxy F02S

আগামীকাল, অর্থাৎ ২৫ জুলাই থেকে শুরু হচ্ছে (প্লাস মেম্বারদের জন্য আজ থেকে) Flipkart Big Savings Days Sale 2021। এই সেলে ফ্যাশন ক্যাটাগরি থেকে শুরু করে হোম অ্যাপ্লায়েন্স এবং ইলেক্ট্রনিক্স প্রোডাক্টগুলির ওপর দেওয়া হবে চোখধাঁধানো ডিসকাউন্ট। তবে এই সেলে গ্রাহকদের নজর কাড়বে মূলত স্মার্টফোন ক্যাটাগরি। ই-কমার্স সাইটটি তাদের এই সেলে Samsung Galaxy F সিরিজের Samsung Galaxy F12, Samsung Galaxy F02s এবং Samsung Galaxy F62 স্মার্টফোনগুলিকে অনেক কমে কেনার সুযোগ দেবে। আসুন জেনে নেওয়া যাক ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে কোন স্যামসাং ফোন কত দামে পাওয়া যাবে।

Samsung Galaxy F12, Galaxy F02s, Galaxy F62 ফোনের দাম ও অফার

আসন্ন ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে, স্যামসাং -এর ‘বেস্ট-সেলিং’ স্মার্টফোন ‘গ্যালাক্সি এফ ৬২ ফোনটিকে ভারী ছাড়ের সাথে এনালিস্ট করা হয়েছে। এই হ্যান্ডসেটের প্রকৃত মূল্য ২৩,৯৯৯ টাকা হলেও, সেল চলাকালীন এটির বিক্রয় মূল্য কমিয়ে ১৭,৯৯৯ টাকা করা হয়েছে। আবার, স্যামসাং গ্যালাক্সি এফ ১২ স্মার্টফোনের আসল দাম ১২,৯৯৯ টাকা। কিন্তু, সেলে এই ফোনকে ফ্ল্যাট ৩,০০০ টাকার ডিসকাউন্টের সাথে ৯,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। এফ সিরিজের অন্তর্গত অপর একটি হ্যান্ডসেট, স্যামসাং গ্যালাক্সি এফ ০২ এস -কে ১০,৪৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে আজ থেকে বৃহস্পতিবার পর্যন্ত এটির দাম থাকবে ৮,৯৯৯ টাকা।

Samsung Galaxy F12, Galaxy F02s, Galaxy F62 স্পেসিফিকেশন

স্যামসাংয়ের এফ সিরিজের অন্যতম একটি স্মার্টফোন হলো, গ্যালাক্সি এফ ৬২। ৬.৭ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লের সাথে আসা এই ফোনে, ফ্ল্যাগশিপ এক্সিনস ৯৮২৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভার্সন দ্বারা চালিত। এছাড়া থাকছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত কোয়াড-রিয়ার ক্যামেরা প্যানেল এবং ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। আর পাওয়ার ব্যাকআপের জন্য এই স্মার্টফোনে দেওয়া হয়েছে একটি ৭,০০০ এমএএইচ -এর বড়ো ব্যাটারি।

স্যামসাং গ্যালাক্সি এফ ১২ স্মার্টফোনের ফিচারের কথা বললে, এতে ৬.৫ ইঞ্চির এইচডি ডিসপ্লে, অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওএস সিস্টেম, ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি পাওয়া যাবে। আর ফাস্ট-পারফরম্যান্সের জন্য এই ফোনকে এক্সিনস ৮৫০ প্রসেসরের সাথে কনফিগার করে নিয়ে আসা হয়েছে।

আবার বাজেট-রেঞ্জে আসা স্যামসাং গ্যালাক্সি এফ ০২ এস স্মার্টফোনে দেখা যাবে একটি ৬.৫ ইঞ্চির উজ্জ্বল ডিসপ্লে। সাথে ফটোগ্রাফির জন্য রয়েছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত একটি ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ। আর সেলফি বা ভিডিও কলিংয়ের সুবিধার্থে দেওয়া হয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এটিকে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসরের সাথে নিয়ে আসা হয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন