2022 Kawasaki Versys 1000 স্পোর্টস ট্যুরার বাইক লঞ্চ হল ভারতে, চলে এল K-Care প্যাকেজের আওতায়

2022 Kawasaki Versys 1000 বাইকের দাম রাখা হয়েছে ১১ লক্ষ ৫৫ হাজার টাকা (এক্স-শোরুম)

‘স্পোর্টস ট্যুরার’, অর্থাৎ যে মোটরসাইকেলে স্পোর্টস বাইকের মতো পারফরম্যান্স এবং অ্যাডভেঞ্চার ট্যুরিং মোটরবাইক চালানোর আরাম, দুটোই পাওয়া যায়। বর্তমানে বাজারের জনপ্রিয় স্পোর্টস ট্যুরিং বাইকগুলির মধ্যে অন্যতম Kawasaki-র Versys 1000। বিখ্যাত জাপানি টু-হুইলার সংস্থাটি গতকাল Versys 1000-এর 2022 ভার্সন ভারতে লঞ্চ করেছে।

2022 Kawasaki Versys 1000 পাওয়া যাবে ক্যান্ডি লাইম গ্রীন কালারে। দাম রাখা হয়েছে ১১ লক্ষ ৫৫ হাজার টাকা (এক্স-শোরুম)। বুকিংও চালু করা হয়েছে। নভেম্বরের মাঝামাঝি বাইকটির ডেলিভারি শুরু হবে।

2022 Kawasaki Versys 1000 স্পোর্টস ট্যুরারে কোনওপ্রকার মেকানিক্যাল আপডেট বা আপগ্রেড করা হয়নি। এতএব, এটি আগের মতোই দৌড়বে ১,০৪৩ সিসি-র ইনলাইন-ফোর, লিকুইড কুল্ড ইঞ্জিনে। যা ৯,০০০ আরপিএম গতিতে ১১৮ বিএইচপি শক্তি এবং ৭,৫০০ আরপিএম গতিতে ১০২ এনএম টর্ক উৎপন্ন করে, সঙ্গে রয়েছে সিক্স স্পিড গিয়ারবক্স সিস্টেম।

2022 Kawasaki Versys 1000-এর বিশেষ ইলেকট্রনিক্স ফিচারগুলির মধ্যে রয়েছে ক্রুজ কন্ট্রোল, কাওয়াসাকি কর্নারিং ম্যানেজমেন্ট ফাংশন, ট্র্যাকশন কন্ট্রোল, এবং ডুয়াল চ্যানেল এবিএস।

উল্লেখ্য, বাইকটি লঞ্চ করার সময় কাওয়াসাকির তরফ থেকে জানানো হয়েছে, Versys 1000 এখন সংস্থার K-Care প্যাকেজের আওতায় নিয়ে আসা হয়েছে। এর মাধ্যমে ওয়ারেন্টির মেয়াদ বৃদ্ধি করার সুবিধা পাওয়া যাবে। আবার বাইক বিক্রি করলে নতুন মালিকের কাছেও এই প্যাকেজের সুবিধা ট্রান্সফার করা যাবে।

সবার আগে স্মার্টফোন ও প্রযুক্তি দুনিয়ার যাবতীয় খবর এবং গাড়ি-বাইকের সমস্ত আপডেট পেতে ফলো করুন আমাদের Google NewsTwitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।