৫০০ টাকার কম খরচে রোজ ৪ জিবি ডেটা ও আরো অনেক কিছু, রিচার্জের জন্য বেছে নিন এই Vi প্ল্যান

আজকালকার সময়ে ইন্টারনেট ছাড়া এক মুহূর্ত থাকার কথা ভাবাই যায়না। এমনকি হাতের স্মার্টফোনটির মাধ্যমে নেটমাধ্যমে সময় কাটাতে গিয়ে কখন যে ডেইলি মোবাইল ডেটার কোটা পেরিয়ে যায়, তার খেয়াল থাকেনা অনেকেরই! সেক্ষেত্রে আপনি যদি Vodafone Idea (Vi)-এর প্রিপেইড গ্রাহক হন এবং আপনার পড়াশোনা, কাজ বা বিনোদনের জন্য রোজ ৪ জিবি মোবাইল ডেটার প্রয়োজন হয়, তাহলে কিন্তু আপনার জন্য ৫০০ টাকার কমে রয়েছে একটি সেরা বিকল্প। আসলে বাজারে উপলব্ধ Vodafone Idea-র অনেক প্রিপেইড প্ল্যানের মধ্যে একটি ৪৭৫ টাকা মূল্যের প্ল্যান রয়েছে যাতে আপনি অনেকটা ডেটা তো পাবেনই, তার সাথে আরো বেশ কিছু মজাদার বেনিফিট উপভোগ করা যাবে। চলুন, এখন এই প্ল্যানের সুবিধাগুলিতে চোখ বোলানো যাক।

Vodafone Idea-র ৪৭৫ টাকার প্রিপেইড প্ল্যান

আপনি যদি ভোডাফোন আইডিয়ার ৪৭৫ টাকার প্ল্যান রিচার্জ করেন, তাহলে এতে প্রতিদিন ৪ জিবি ডেটা পাবেন (যেমনটা শুরুতে বলেছি)। এছাড়াও এই প্ল্যানে প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএস এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা থাকবে। আবার এরই সাথে পাওয়া যাবে বিঞ্জ অল নাইট (Binge all night), উইকেন্ড ডেটা রোলওভার এবং ডেটা ডিলাইট (Data delights)-এর মত কিছু বেনিফিট। এখানেই শেষ নয়, এই প্ল্যানের রিচার্জকারী ভিআই গ্রাহকরা ভিআই মুভিজ অ্যান্ড টিভি (Vi Movies & TV) অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশনও পাবেন। এই প্ল্যানটির ভ্যালিডিটি ২৮ দিন।

চাইলে রিচার্জ করতে পারেন এই দুটি Vi প্ল্যানও

এই প্রসঙ্গে বলে রাখি, ভোডাফোন আইডিয়ার ৪০৯ টাকার প্রিপেইড প্ল্যান বেছে নিলে আপনারা ২৮ দিনের মেয়াদে রোজ ৩.৫ জিবি ডেটার সাথে ১০০টি করে এসএমএস এবং আনলিমিটেড কল করার সুযোগ পাবেন। এর সাথেও বিঞ্জ অল নাইট, উইকেন্ড ডেটা রোলওভার, ডেটা ডিলাইট এবং ভিআই মুভিজ অ্যান্ড টিভির ফ্রি অ্যাক্সেসের সুবিধা উপলব্ধ।

আবার আরেকটু কম খরচে রিচার্জ করতে চাইলে সংস্থার পোর্টফোলিওতে বিদ্যমান ৩৫৯ টাকার প্ল্যানটি কাজে লাগানো যেতে পারে। এতে রোজ ৩ জিবি ডেটা, ১০০টি ফ্রি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিং অ্যাক্সেস করা যায়। এছাড়া এর সাথে উপরোক্ত অন্য দুটির প্ল্যানের অনুরূপ এক্সট্রা বেনিফিটও পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *