2021 Ducati Monster ভারতে আসছে 23 সেপ্টেম্বর, আজ থেকে বুকিং শুরু

2021 Ducati Monster গত বছরের শেষে গ্লোবাল মার্কেটে পা রেখেছিল

আজ ডুকাটি ইন্ডিয়ার তরফে দু’টো বড় ঘোষণা হল। এক, আপকামিং Monster বাইকের বুকিং চালু করা হয়েছে। এবং দুই, ২৩ সেপ্টেম্বর, বৃহস্পতিবার নতুন Monster বাইকের দাম ঘোষণা করা হবে। অর্থাৎ সে দিন নেকেড বাইকটির অফিসিয়াল লঞ্চ হতে চলেছে। 2021 Monster আক্ষরিক অর্থেই ডুকাটির ফ্ল্যাগশিপ মিডলওয়েট বাইক। দেশের বাজারে 2021 Ducati Monster-এর সঙ্গে Triumph Street Triple R এবং Kawasaki Z900-এর প্রতিযোগিতা চলবে।

প্রসঙ্গত, 2021 Ducati Monster গত বছরের শেষে গ্লোবাল মার্কেটে পা রেখেছিল। প্রধানত কোভিডের দ্বিতীয় ঢেউয়ের কারণেই ভারতে বাইকটির আত্মপ্রকাশ পিছিয়ে দেওয়া হয়েছিল। এ দেশে এই নেকেড বাইকের এক্স-শোরুম দাম ১১-১২ লাখ টাকার আশেপাশে থাকতে পারে বলে মনে করা হচ্ছে।

2021 Ducati Monster স্পেসিফিকেশন ও ফিচার

২০২১ ডুকাটি মনস্টারে ৯৩৭ সিসি-র টেস্টাটেস্টাস্ট্রেটা এল-টুইন ইঞ্জিন রয়েছে। যা ১১৫ বিএইচপি পাওয়ার এবং ৯৩ এনএম টর্ক জেনারেট করে। বাইকটির ইন্ডিয়ান ভ্যারিয়েন্টেও ইঞ্জিনের আউটপুট এক থাকবে বলে আশা করা যায়।

ফুল-এলইডি লাইটিং সেটআপ, ব্লুটুথ রেডি (অপশনাল) ৪.৩ ইঞ্চি টিএফটি ডিসপ্লে, হুইলি কন্ট্রোল, রাইডিং মোডস (স্পোর্টস, আর্বান, এবং ট্যুরিং), ট্র্যাকশন কন্ট্রোল, এবিএস, কর্নারিং এবিএস, কুইকশিফ্টার, এবং লঞ্চ কন্ট্রোল সিস্টেম – ২০২১ ডুকাটি মনস্টারের ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন