Bajaj Pulsar 220F এর ২০২১ ভার্সন আসছে আরও আকর্ষণীয় কালার অপশনের সাথে

2021-bajaj-pulsar-220f-new-colour-graphics-spotted-launch-imminent
Picture : Jetwheels

গ্রাহকদের চাহিদার সাথে তাল মিলিয়ে এবং আরও আকর্ষণীয় করে তুলতে বাজাজ (Bajaj) তার জনপ্রিয় পালসার (Pulsar) রেঞ্জের বাইকগুলি আপডেট করছে। ইতিমধ্যে Pulsar 150 ও Pulsar 180 মডেল দুটি নতুন কালার অপশনে ডিলারশিপে পৌঁছাতে শুরু করেছে। এবার বাজাজের জনপ্রিয় সেমি-ফেয়ার্ড মোটরসাইকেল Pulsar 220F-কেও (2021 Bajaj Pulsar 220F) নতুন কালার এবং গ্রাফিক্স অপশনে দেখা গেল। বাজাজ এখনও ঘোষণা না করলেও খুব তাড়াতাড়িই পালসার রেঞ্জের নতুন ভার্সনগুলি লঞ্চ হয়ে যাবে বলে অনুমান করা যায়।

যদি এগজিস্টিং বাজাজ পালসার ২২০এফ এর কথায় আসি, এটি ব্ল্যাক ব্লু ও ব্ল্যাক রেড কালার অপশনে উপলব্ধ। ২২০এফ এর ২০২১ ভার্সনের জন্য বাজাজ দুটি নতুন পেইন্ট স্কিম চালু করেছে। যেগুলি হল ব্ল্যাক বডি প্যানেল ও রেড গ্রাফিক্সের কম্বিনেশনে  ‘ম্যাট ব্ল্যাক’ (Matt Black) ও অপরটি ম্যাট হোয়াইট বডি প্যানেল, রেড ও ব্ল্যাক শেডের সংমিশ্রণ, যার পোশাকি নাম ‘মুন হোয়াইট (Moon White)।

নতুন পেইন্ট স্কিম ছাড়া 2021 Bajaj Pulsar 220F মোটরসাইকেলে বিশেষ কিছু পরিবর্তন দেখা যাবে না বলেই অভিমত। পুরানো ভার্সনের মত নতুন ভার্সনেও থাকবে ২২০ সিসি-র অয়েল-কুল্ড ইঞ্জিন যেটি ৮,৫০০ আরপিএম গতিতে ২০.১১ বিএইচপি শক্তি ও ৭,০০০ আরপিএম গতিতে ১৮.৫৫ এন এম টর্ক উৎপন্ন করবে। আবার বাইকটি ১৭ ইঞ্চি অ্যালোয় হুইল, টেলিস্কোপিক ফর্ক, ডুয়াল শক অ্যাবজর্ভার, ও দু’দিকেই ডিস্ক ব্রেক সহ আসবে।

বাজাজ পালসার ২২০এফ এর বর্তমান মডেলের দাম ১.২৫ লক্ষ টাকা (এক্স-শোরুম) । নতুন কালার অপশনে লঞ্চ হওয়ার ফলে এর দাম সামান্যই বাড়বে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.